Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

একসঙ্গে থাকা কখনওই হবে না, কিন্তু নাগা-সামান্থার যোগাযোগ থাকবে কার কারণে?

নাগা-সামান্থার যোগযোগ থাকবে, একসঙ্গে অভিভাবকের দায়িত্ব পালন করবেন তাঁরা?

Samantha Ruth Prabhu and Naga Chaitanya will never patch up but they will keep in touch for pet hash said sources

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৮:৪৪
Share: Save:

সম্প্রতি শোনা যায় বিচ্ছেদের দু’বছরের মধ্যেই ফের এক হতে চলেছেন নাগা-সামান্থা। হঠাৎই জল্পনা উস্কে দেন নাগা চৈতন্য। ২০১৭ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। তার পরই নিজের সমাজমাধ্যমের পাতা থেকে মুছে ফেলেন প্রাক্তন স্বামী নাগার সমস্ত ছবি। তবে কি এ বার মত বদলালেন প্রাক্তন তারকা দম্পতি! সেই নিয়ে জল্পনা চলছিলই। তবে নাগা-সামান্থার সম্পর্ক জোড়া লাগা সম্ভব জানিয়েছেন তাঁদের ঘনিষ্ঠ সূত্র। তবে যোগাযোগ থাকবে, একসঙ্গে অভিভাবকের দায়িত্ব পালন করবেন অভিনেতা।

দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় পোষ্যের সঙ্গে ছবি দেন নাগা চৈতন্য। একটি বুলডগের সঙ্গে বিকেলের পড়ন্ত সূর্য উপভোগ করছেন অভিনেতা। ছবির ক্যাপশনে লেখা ‘ভাইব’। সামান্থা ও নাগা বিয়ের পর একটি কুকুর দত্তক নেন। যার নাম হ্যাশ। তাঁদের বিচ্ছেদের পর হ্যাশকে বিভিন্ন সময় সামান্থার সঙ্গেই দেখা গিয়েছে। যদিও মাঝেমধ্যে দেখাশোনা করতেন নাগাও। কিন্তু বেশির ভাগটাই সে থাকে সামান্থার সঙ্গে। কিন্তু ইদানীং কাজের সূত্রে প্রায় সময়ই বিদেশে থাকছেন সামান্থা। যেমন এই মুহূর্তে দুবাইতে রয়েছেন অভিনেত্রী। তাঁর অনুপস্থিতিতে হ্যাশকে নাগার সঙ্গে দেখে অনুরাগী ভেবেছিলেন এ বার হয়তো বরফ গলল। ফের এক হতে চলেছেন এক সময়ের লভ বার্ড। কিন্তু না, তেমন কোনও সম্ভবনা নেই। তবে নাগা-সামান্থার পোষ্য হ্যাশের অভিভাবকত্ব সামলাবেন একসঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE