Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha Ruth prabhu

নাগাকে বিয়ে করে কোন ভুল করে বসেছিলেন সামান্থা, অবশেষে জানালেন অভিনেত্রী

গত দু’বছরে ফিরে ফিরে এসেছে নাগা-সামান্থার পুনর্মিলনের খবর। তবে এ বার নাগার সঙ্গে বিয়ের ফলে কোন কোন ভুল করেছেন, জানালেন ‘উ অন্তাভা’ অভিনেত্রী।

Samantha Ruth Prabhu confess her likings and disliking were influenced by Naga Chaitanya which was her mistake

(বাঁ দিকে) নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৮:২৭
Share: Save:

‘পুষ্পা’ ছবির সাফল্যের পর থেকেই রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। বিয়ে ভাঙে অভিনেত্রীর। ভালবেসে ঘর বেঁধেছিলেন অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে। চার বছরের বিবাহবার্ষিকীর আগেই ভেঙে যায় বিয়ে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাঁদের পুনর্মিলনের খবর। তবে এ বার নাগার সঙ্গে বিয়ের ফলে কোন কোন ভুল করেছে্, জানালেন ‘উ অন্তাভা’ অভিনেত্রী।

বিবাহবিচ্ছেদের পরই মায়োসাইটিস রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এটি এমন একটি অসুখ, যাতে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় প্রবল কষ্ট সহ্য করতে হয় অভিনেত্রীকে। তবে, ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দু’টি বছর পার করার পর নাগার সঙ্গে বিবাহিত জীবনের ভুল স্বীকার করে নিলেন। সম্প্রতি এক পডকাস্ট চ্যানেলে এসে সামান্থা বলেন, ‘‘আমার জীবনের ভুল ছিল, আমি আমার সঙ্গীর দ্বারা প্রভাবিত হয়ে যেতাম। শুধু তা-ই নয়, আমার পছন্দ-অপছন্দ ওর উপরেই নির্ভর করত। পরে বুঝি, সেটা মস্ত বড় ভুল।’’ যদিও এই গোটা সাক্ষাৎকারে কোথাও নাগার নাম উচ্চারণ করেননি তিনি। এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাঁদের জীবনটা গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্য দিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE