Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Samantha Ruth Prabhu

‘পুষ্পা ২’ থেকে নিজেকে সরিয়ে নিলেন সামান্থা! কেন ‘ও আন্তাভা’র জাদু থাকবে না নতুন ছবিতে?

‘পুষ্পা: দ্য রুল’ এর প্রস্তাব ফেরালেন সামান্থা রুথ প্রভু। কী কারণে এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন অভিনেত্রী?

Samantha Ruth Prabhu rejects Allu Arjun offers in Pushpa 2

সামান্থাকে দেখা যাবে না ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৫
Share: Save:

মাত্র তিন মিনিটের নাচ। তাতেই কাশ্মীর থেকে কন্যাকুমারী কাঁপিয়ে দিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। ‘ও আন্তাভা’ গানের ছন্দে বুঁদ গোটা দেশ। সকলেই অপেক্ষায় ছিলেন ‘পুষ্পা ২’-এর সামান্থাকে নতুন ভাবে দেখার জন্য। তবে এখন আর তা সম্ভব হবে না। পুষ্পা-র মতো ‘পুষ্পা ২’ ছবিতে একটি আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হয় অভিনেত্রীকে। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি সামান্থা। সূত্রের খবর, সরাসরি না করে দিয়েছেন তিনি।

গত ১২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘পুষ্পা ২’ ছবির শুটিং। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ়’ ২০২১-২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু শুটিং শুরু দিন কয়েকের মধ্যে হানা দেয় আয়কর দফতর। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, এই বুঝি ভেস্তে গেল শুটিং। কিন্তু দু’সপ্তাহের মাথায় এসে সুখবর শোনা গেল। ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শ্যুটিং চলেছে। তবে এ বার ফের খারাপ খবর, সামান্থাকে দেখা যাবে না ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে। সূত্রের খবর, কেরিয়ারের এই পর্যায়ে এসে কোনও আইটেম নম্বর করতে রাজি নন অভিনেত্রী। তবে ‘ও আন্তাভা’ গানের জন্য যে ভালবাসা পেয়েছেন, তাতে আপ্লুত অভিনেত্রী।

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE