Advertisement
১৯ মে ২০২৪
Samantha Prabhu

Samantha Ruth Prabhu: বিচ্ছেদের পর আবার প্রাক্তনের সঙ্গে ছবি! হল কী সামান্থার?

২০১৭-র ৬ অক্টোবর হিন্দু মতে গাঁটছড়া বেঁধেছিলেন সামান্থা এবং নাগা চৈতন্য। পরের দিন আবার তাঁরা খ্রিস্টান রীতি অনুসারে বিয়ে সারেন।

সামান্থা এবং চৈতন্য

সামান্থা এবং চৈতন্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৯:২১
Share: Save:

২০২১ সালের অক্টোবর মাস। হঠাৎ বিবাহ বিচ্ছেদ ঘোষণা করতেই খবরের শিরোনামে চলে এসেছিলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। ভক্তরাও চমকে উঠেছিলেন, এ কী ঠিক শুনছেন? তবে চমক যে আরও বাকি ছিল, তা পরে বোঝা গেল।

সে বার একটি যৌথ বিবৃতি দিয়ে নিজেদের চার বছরের দাম্পত্যের ইতি ঘোষণা করেছিলেন দম্পতি। চলতি বছর মার্চ মাসে সামান্থা তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকে সোশ্যাল মিডিয়ায় 'আনফলো'ও করেছেন। কিন্তু তার পরই আর এক কাণ্ডে সবার চক্ষু চড়কগাছ!

দক্ষিণী ছবি ‘মাজিলি’

দক্ষিণী ছবি ‘মাজিলি’

সম্প্রতি সামান্থা এমন একটি ছবি পোস্ট করেছেন যাতে আবার তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছিল। ছবিতে ঘনিষ্ঠ অবস্থায় সামান্থা আর নাগা। কিন্তু বিচ্ছেদ হয়ে যাওয়ার পর হঠাৎ এই ছবি কেন? ভুল ভাঙল কিছু পরেই। সামান্থা ছবিটির সঙ্গে হ্যাশট্যাগে লিখেছিলেন ' মাজিলির ৩ বছর'।

৫ এপ্রিল, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সেই দক্ষিণী ছবি। যেটি মূলত একটি খেলার গল্প তবে প্রেমও সেখানে আলাদা মাত্রা এনেছিল। বলা বাহুল্য, প্রেমিক আর প্রেমিকা ছিলেন সামান্থা এবং নাগা। পর্দায় তাঁদের অসামান্য রসায়ন বাস্তবের মাটিতেও নেমে এসেছিল। দর্শকও আপন করে নিয়েছিলেন সেই জুটিকে। তবে 'মাজিলি' তাঁদের একসঙ্গে অভিনীত প্রথম ছবি নয়।

'ইয়ে মায়া চেসাভে', 'মানাম', এবং 'অটোনগর সূর্য'-এর পর 'মাজিলি' ছিল এই জুটির চতুর্থ ছবি। তবে বিয়ের পর তাঁদের একসঙ্গে সেটিই প্রথম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Naga Chaitanya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE