Advertisement
০২ মে ২০২৪
Shaakuntalam

ফের পিছোল ‘শকুন্তলম’-এর মুক্তি, নেপথ্যে কী কারণ?

১৭ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল সামান্থা রুথ প্রভুর ‘শকুন্তলম’ ছবির। ফের পিছোল সেই ছবির মুক্তি।

Poster of the film Shaakuntalam.

ফের পিছিয়ে গেল ‘শকুন্তলম’ ছবির মুক্তি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৮
Share: Save:

ফের পিছোল ‘শকুন্তলম’ ছবির মুক্তি। চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল গুণশেখর পরিচালিত এই ছবির। ফের পিছোল ছবিমুক্তির সেই তারিখ। সমাজমাধ্যমে জানালেন ছবির নির্মাতারা। এখনও ঘোষিত হয়নি ছবিমুক্তির নতুন তারিখ।

‘‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, ১৭ ফেব্রুয়ারি ‘শকুন্তলম’ ছবি মুক্তি পাচ্ছে না। কবে ছবি মুক্তি পাবে, তা আমরা পরবর্তী কালে জানাব।’’ টুইটারের বিবৃতি ছবির অন্যতম প্রযোজনা সংস্থার তরফে। ছবি মুক্তির নতুন তারিখ খুব শীঘ্রই ঘোষণা করা হবে, জানান ছবির নির্মাতারা। তবে কী কারণে পিছোল ছবির মুক্তি, তা এখনও জানাননি ছবির প্রযোজকরা। এর আগেও একাধিক বার পিছিয়েছে ‘শকুন্তলম’ মুক্তির তারিখ। একেবারে গোড়ার দিকে ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা ছিল গুণশেখরের ছবির। পরে তা পিছিয়ে ফেব্রুয়ারিতে ছবিমুক্তির ঘোষণা করেন নির্মাতারা। নির্ধারিত সময়ের মাত্র ১০ দিন আগে ফের পিছিয়ে গেল ছবিমুক্তি।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবি। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। দক্ষিণী তারকা পরিচালক গুণশেখরের এই ছবিতে ৩০ কেজি ওজনের একটি শাড়ি পরে শুটিং করেছিলেন সামান্থা। তা-ও এক দিন বা দু’দিন নয়, এক সপ্তাহ ধরে চলেছিল সেই দৃশ্যের শুটিং। এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে গুণশেখর পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaakuntalam Samantha Ruth Prabhu South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE