Advertisement
০৪ মে ২০২৪
Samantha Ruth Prabhu

সামান্থা ছাড়া আর কত জনকে চুম্বন করেছেন? হিসাব দিলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী

বিবাহবিচ্ছেদের পর থেকে বিভিন্ন সময়ে শারীরিক অসুস্থতায় ভুগছেন সামান্থা রুথ প্রভু। এ দিকে নিজের চুম্বন প্রসঙ্গে সাহসী উত্তর দিলেন নাগা চৈতন্য।

picture of samantha ruth prabhu and naga chaitanya

চুমুর হিসাব দিলেন সামান্থার প্রাক্তন স্বামী নাগা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:২৮
Share: Save:

সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদের প্রায় দেড় বছর কেটে গিয়েছে। তবু চর্চা থামেনি। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। তার মাঝেই বার বার অসুস্থ হয়ে পড়েছেন তিনি। কখনও চোখের সমস্যা, কখনও আবার পেশিপ্রদাহে জর্জরিত অভিনেত্রী। যদিও এর মাঝেই একের পর এক ছবি ও ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন ফিল্মি আড্ডায় চর্চিত বিষয়। সম্প্রতি, নাগার সামনে প্রশ্ন রাখা হল, জীবনে কত জনকে চুম্বন করেছেন তিনি?

প্রশ্ন শুনে মোটেও অপ্রস্তুত হননি কিংবা এরিয়ে যাননি নাগা। বরং সহজ ভাবেই উত্তর দিয়েছেন ‘লাল সিংহ চড্ডা’ ছবির অন্যতম অভিনেতা। নাগা জানিয়েছেন যে চুম্বনের হিসাব রাখা তিনি নাকি বন্ধ করে দিয়েছেন। শেষে নাগার সংযোজন,‘‘আসলে ছবিতেও প্রচুর চুম্বনদৃশ্য থাকে। কী করে এত গুনব? এটা সবাই জানে। এ বিষয়ে কিছুই আর গোপন নেই।’’ সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা চৈতন্যকে প্রশ্ন করা হয়, জীবনে কোন কোন বিষয় নিয়ে তাঁর মনে আক্ষেপ রয়ে গিয়েছে। উত্তর দিতে গিয়ে একটু সময় নেন নাগা। তার পর বলেন, ‘‘আমার জীবনে তেমন কোনও আক্ষেপ নেই, সবটাই শিক্ষা। নিজের ভুল থেকে শিখেছি।’’ কোনও ছবি নিয়ে আক্ষেপ নেই? নাগার উত্তর, ‘‘দু-তিনটে ছবি এমন আছে যেগুলো করতে পারে ভাল লাগত।’’ আর সম্পর্ক? সেই প্রশ্ন অবশ্য হাসিমুখে এড়িয়েই গিয়েছেন এই দক্ষিণী তারকা। বিবাহবিচ্ছেদের পর থেকে সামান্থাকে নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি নাগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE