Advertisement
২০ এপ্রিল ২০২৪
jawan

শাহরুখের ‘জওয়ান’-এ একের পর এক তারকার ভিড়, সলমনের পর তালিকায় এ বার কে?

‘পাঠান’-এর সাফল্যের পর ‘জওয়ান’-এ মন দিয়েছেন শাহরুখ খান। শুটিংও চলছে পুরোদমে। সলমন খানের পর এ বার অ্যাটলির ছবিতে যোগ দিলেন আর এক বলিউড তারকা।

Sanjay Dutt begins shooting for his action pacled cameo in Sha Rukh Khan starrer Jawan

‘পাঠান’-এর সাফল্য কে মাথায় রেখে আরও বড় পরিসরে ‘জওয়ান’ নির্মাণের পরিকল্পনা পরিচালক অ্যাটলির। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৬:৩৭
Share: Save:

প্রেক্ষাগৃহে হাফ সেঞ্চুরি পার করেও অপ্রতিরোধ্য ‘পাঠান’। বক্স অফিসে একাধিক নজির ভেঙে হিন্দি ছবির ইতিহাসে নতুন মাইলফলক স্থাপন করেছে শাহরুখ খান অভিনীত ছবিটি। বক্স অফিসে আগেই ছাড়িয়েছে হাজার কোটি টাকার ব্যবসার গণ্ডি। তাতেও থামেনি ‘পাঠান’-এর বিজয়রথ। এখনও ক্রিজ়ে টিকে রয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি এবং দিব্যি ব্যাটিং করে চলেছে। তবে, এখানেই থামছেন না শাহরুখ। ‘পাঠান’-এর সাফল্যের রেশ কাটার আগেই ফিরেছেন ‘জওয়ান’-এর সেটে। দক্ষিণী পরিচালক অ্যাটলির এই ছবির হাত ধরেই সর্বভারতীয় ছবিতে অভিষেক হচ্ছে শাহরুখের।

শোনা যাচ্ছে ‘পাঠান’-এর সাফল্য কে মাথায় রেখেই আরও বড় পরিসরে ‘জওয়ান’ নির্মাণের পরিকল্পনা করেছেন অ্যাটলি। সলমন খানের বিশেষ চরিত্র ‘পাঠান’ ছবিতে অন্য মাত্রা যোগ করেছিল। ওই পথে হেঁটেই ‘জওয়ান’-এও একাধিক বিশেষ চরিত্র আনার পরিকল্পনা রয়েছে পরিচালকের অ্যাটলির। সূত্র বলছে, এই ছবির অংশ হচ্ছেন সঞ্জয় দত্ত। সোমবার থেকেই নাকি ছবিতে সঞ্জয়ের অংশের শুটিং শুরু হয়েছে। আগামী কয়েক দিন আপাতত শাহরুখের সঙ্গেই শুটিং ফ্লোরে সময় কাটাবেন সঞ্জু বাবা।

Bollywood Actor Sanjay Dutt

শোনা যাচ্ছে, ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে অ্যাকশনের দৃশ্যে শুটিং করবেন শাহরুখ খান। — ফাইল চিত্র।

‘পাঠান’-এর মতো ‘জওয়ান’ ছবিতেও অ্যাকশন অবতারে দেখা যাবে শাহরুখকে। সঞ্জয় দত্তের সঙ্গেও অ্যাকশনের দৃশ্যেরই শুটিং করবেন বাদশা। শোনা যাচ্ছে, মুম্বইয়ের এক স্টুডিয়োতেই সম্পূর্ণ দৃশ্যটির শুটিং করা হবে। সম্প্রতি, কাশ্মীরে ‘লিয়ো’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন সঞ্জয়। রবিবার তিনি মুম্বই ফিরেছেন। তার পরেই সোমবার ‘জওয়ান’-এর শুটিং ফ্লোরে যোগ দিয়েছেন অভিনেতা।

‘জওয়ান’ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। চেন্নাইয়ে গিয়ে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গেও শুটিং সেরেছেন তিনি। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন প্রিয়ামণি, বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র। আগামী জুন মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। তবে শোনা যাচ্ছে, ছবির মুক্তি পিছিয়ে অক্টোবর মাস চূড়ান্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE