Advertisement
০৯ মে ২০২৪
Hera Pheri 3

‘হেরা ফেরি’র তৃতীয় পর্বে নতুন সংযোজন! অক্ষয়, সুনীল এবং পরেশের সঙ্গী কে?

প্রায় দু’দশকের অপেক্ষার অবসান। তৈরি হচ্ছে ‘হেরা ফেরি ৩’। একসঙ্গে পর্দায় ফিরছে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ী।

Sanjay Dutt joins the starcast of Hera Pheri 3

‘হেরা ফেরি’ ছবির তৃতীয় পর্বে থাকছেন বলিউডের এক পরিচিত মুখ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৫:১৭
Share: Save:

‘হেরা ফেরি ৩’ ছবির টিজ়ারের শুটিং হয়ে গিয়েছে। শুটিং ফ্লোর থেকে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের ছবিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। পাশাপাশি শোনা যাচ্ছিল, ছবিতে খলনায়কের জন্য ভাবা হয়েছে ইন্ডাস্ট্রির এক বিশেষ মুখকে। এ বারে প্রকাশ্যে এল তাঁর নাম।

নির্মাতারা অবশ্য এখনও সেই অভিনেতার নাম প্রকাশ্যে আনেননি। কিন্তু তিনি নিজেই এই ছবির অংশ হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন। তিনি সঞ্জয় দত্ত। সম্প্রতি মুম্বইতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সঞ্জুবাবা। সেখানে তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলে সঞ্জয় বলেন, ‘‘হ্যাঁ, আমি ছবিটা করছি। একটা অসাধারণ ফ্র্যাঞ্চাইজ়ি। অক্ষয়, সুনীল এবং পরেশের সঙ্গে শুটিংয়ের জন্য মুখিয়ে রয়েছি।’’

Photo of Bollywood Actor Sanjay Dutt

এই ছবিতে থাকার কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন সঞ্জয়। ছবি: সংগৃহীত।

তা হলে ছবিতে সঞ্জয়ের চরিত্রটি কী রকম হতে চলেছে? আগে শোনা গিয়েছিল, ছবিতে রবি কিষেনের তুতো ভাইয়ের চরিত্রে দেখা যাবে। ‘ফির হেরা ফেরি’ ছবিতে রাজু, শ্যাম এবং বাবু রাওয়ের হাতেই রবি অভিনীত গ্যাংস্টার চরিত্রটি বোকা বনেছিল। এ রকমও শোনা যাচ্ছে, ছবিতে সঞ্জয়ের চরিত্রটি নাকি দৃষ্টিহীন। সঞ্জু বাবার উপস্থিতি যে ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

শোনা গিয়েছিল, এই ছবিটির পরিচালকের চেয়ারে বসতে চলেছেন অনীশ বাজ়মি। কিন্তু পরে জানা যায়, ছবিটি পরিচালনা করবেন ‘বচ্চন পাণ্ডে’ ছবির পরিচালক ফারহাদ শামজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hera Pheri 3 Bollywood movie Sanjay Dutt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE