Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sanjay Dutt

Sanjay Dutt: যত ক্ষণ না জিতছ তোমার কাহিনির দাম নেই, জিতে দেখাও : সঞ্জয়

জীবনের নানা প্রতিকূলতাকে বুড়ো আঙুল দেখিয়ে হাসিমুখে লড়ে চলেছেন সঞ্জয়। তিনি উদাহরণ তো বটেই!

প্রতিনিয়ত মানুষকে অনুপ্রেরণা দিয়ে চলেছেন মুন্নাভাই

প্রতিনিয়ত মানুষকে অনুপ্রেরণা দিয়ে চলেছেন মুন্নাভাই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৮:১৩
Share: Save:

বয়স বাড়লেও কী ভাবে সতেজ, স্বাস্থ্যবান থাকতে হয়, জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত তার উদাহরণ হতে পারেন। কী ভাবে ক্যানসার জয় করে আবার জীবনের রং-রূপ আশ মিটিয়ে উপভোগ করা যায়, তা শিখিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। জীবনে বারবার মুষড়ে পড়েছেন, কিন্তু কখনই হাল ছাড়েননি মুন্নাভাই।

বক্স অফিস দাপিয়ে বেড়ানো ছবি 'কেজিএফ-২'-এ খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছিলেন যখন, সঞ্জয় তখন ক্যানসারের চতুর্থ পর্যায়ে। প্রবল শারীরিক যন্ত্রণা নিয়েও চরিত্র রূপায়ণে কসুর করেননি তিনি। আর তার সাফল্য এসেছে হাতেনাতেই।

সম্প্রতি নেটমাধ্যমে নিজের শরীরচর্চার একটি ছবি পোস্ট করেছেন মুন্নাভাই, যাতে দেখা যাচ্ছে ভারী শিকল অনায়াসে হাতে তুলে কসরত করছেন তিনি। সেখানেই অনুগামীদের জন্য বার্তা দিয়েছেন অভিনেতা: 'আপনি জয়ী না হওয়া পর্যন্ত কেউ আপনার কাহিনিকে গুরুত্ব দেবে না, তাই আগে জিতুন!'

তাঁর সেই পোস্টের নীচে ভালবাসা উজার করে দেন ভক্তরা। সকলেই জানেন সঞ্জয়ের জীবনের নানা উত্থান-পতনের কাহিনি। বিভিন্ন প্রতিকূলতার বিরুদ্ধে তাঁর লড়াই আজ কিংবদন্তির পর্যায়ে। তাই অনুরাগীরা তাঁর বার্তায় নতুন করে উজ্জীবিত হন প্রতিদিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt cancer Winner Motivation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE