Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sanjay Leela Bhansali

Sanjay-Rajamouli: এই প্রথম এক মঞ্চে ভন্সালী ও রাজামৌলি? মহাকাব্যের অপেক্ষায় দর্শক মহল

‘কফি উইথ কর্ণ’-এর নতুন অতিথি। সঞ্জয় লীলা ভন্সালী ও এসএস রাজামৌলি। তাঁদের নাকি আমন্ত্রণ জানিয়েছেন কর্ণ জোহর।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৩:৪৪
Share: Save:

কর্ণ জোহরের পাখির চোখ নাকি এখন দুই পরিচালক। সঞ্জয় লীলা ভন্সালী ও এসএস রাজামৌলি। এদের সঙ্গে যৌথ ভাবে কাজ করতে নয়, নিজের শোয়ে অতিথি হিসেবে কর্ণ পেতে চাইছেন দু’জনকে। তা-ও আবার একসঙ্গে। কারণ দুই বড় মাপের পরিচালক একসঙ্গে থাকা মানে তাঁদের মন্তব্য ঝড় উঠবে কফির কাপে। আর তাতেই চড়বে পারদ। মুম্বই সংবাদমাধ্যের খবর, কর্ণ জোহরের ‘কফি ইথ কর্ণ-৭’ নতুন আকর্ষণ হয়ে উঠতে পারেন পরিচালক ভন্সালী ও রাজামৌলি। মুম্বই সংবাদসংস্থার খবর, দুই পরিচালককে কী কী জিজ্ঞাসা করা হবে, তা নিয়ে বিস্তর গবেষণা করে প্রশ্নপত্র তৈরিও করে ফেলেছেন কর্ণ। এখন শুধু সম্মতির অপেক্ষা।

সূত্রের খবর, ‘গঙ্গুবাই’-এর পরিচালক ভন্সালী বর্তমানে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’ –র শ্যুটিংয়ে ব্যস্ত। এই সময়ে অন্য কোনও বিষয়ে তিনি মন দেবেন কি না, তা নিয়েই প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে খুব তাড়াতাড়ি পরিচালকের সম্মতি পাবেন, এই বিষয়ে আশাবাদী কর্ণ। অপর দিকে, সঞ্জয় লীলা ভন্সালী তাঁর প্রিয় পরিচালকদের এক জন, এ কথা আগেই জানিয়েছিলেন রাজামৌলি। আশ্চর্যের বিষয়, দু’ই পরিচালক মুখোমুখি হননি কখনও । ‘কফি উইথ কর্ণর’ সৌজন্যে দু’জনকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে, তাঁদের মন্তব্যে উঠে আসবে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য— এমনটাই মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Leela Bhansali SS Rajamouli Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE