Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Ranveer Singh

Baiju Bawra: সঞ্জয়ের ছবিতে দীপিকার বদলে রণবীরের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া?

এই মুহূর্তে রণবীর-আলিয়া ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুট করছেন। তারই মাঝে খবর এল, সঞ্জয়ের পরের ছবিতেও সম্ভবত তাঁরাই জুটি বাঁধবেন।

দীপিকার পরিবর্তে আলিয়া ভট্ট রণবীর সিংহের বিপরীতে অভিনয় করবেন আলিয়া?

দীপিকার পরিবর্তে আলিয়া ভট্ট রণবীর সিংহের বিপরীতে অভিনয় করবেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ২১:৫২
Share: Save:

দীপিকা পাড়ুকোনের জায়গা নিতে চলেছেন আলিয়া? সঞ্জয় লীলা ভন্সালীর প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘বৈজু বাওরা’-তে দীপিকার পরিবর্তে আলিয়া ভট্ট রণবীর সিংহের বিপরীতে অভিনয় করবেন। এই মুহূর্তে রণবীর-আলিয়া কর্ণ জোহর পরিচালিত ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুট করছেন। তারই মাঝে খবর এল, সঞ্জয়ের পরের ছবিতেও সম্ভবত তাঁরাই জুটি বাঁধবেন।

Advertisement

ছবির পরিকল্পনা শুরু হওয়ার প্রথম দিন থেকে সকলের ধারণা ছিল, ‘গোলিয়োঁ কি রাস লীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ‘বৈজু বাওরা’-তেও দীপিকাই অভিনয় করবেন রণবীরের বিপরীতে। কিন্তু চলতি মাসের শুরুর দিকে জানা যায়, স্বামী রণবীরের সমান পারিশ্রমিক চাওয়ার জন্য তাঁকে সঞ্জয়ের আগামী ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত দীপিকা বা সঞ্জয়, কেউ মুখ খোলেননি। বাদ পড়ার কারণ জানার পর বলি-পাড়া তোলপাড় হয়ে গেলেও কোনও মন্তব্য করেননি তারকারা।

এই জলঘোলার সপ্তাহখানেক পরেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, দীপিকার পরিবর্তে আলিয়ার নাম উঠে এসেছে। যদিও এখনও সব কিছুই প্রাথমিক পর্যায়ে। সূত্রের কথা অনুযায়ী, ‘‘ভন্সালীর ছবির আলোচনায় বসার আগে কর্ণের ছবির সিংহভাগ শ্যুট সেরে নিতে চাইছেন রণবীর এবং আলিয়া। তাই কথাবার্তা না হওয়া পর্যন্ত কিছুই বোঝা যাবে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.