Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Actors In Saptami Look

পুজোয় টলিপাড়ার জুটিরা কী করছেন? সপ্তমীতে প্রেম কতটা জমল

পুজোর ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। নিত্য নতুন সাজে ধরা দিচ্ছেন পছন্দের তারকারা। দুই গৌরব ধরা দিলেন সাবেকি সাজে।

সপ্তমীতে কোন জুটির সাজ নজর কাড়ল সকলের!

সপ্তমীতে কোন জুটির সাজ নজর কাড়ল সকলের! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৭:১৩
Share: Save:

ঢাকের আওয়াজ, আলোর রোশনাই— সব মিলিয়ে জমে উঠেছে দুর্গাপুজো। পুজোর আমেজে মেতে উঠেছেন আপনাদের প্রিয় তারকারাও। সপ্তমীর সাজে স্ত্রীকে নিয়ে অন্য মেজাজে ধরা দিলেন দুই গৌরব। গৌরব চট্টোপাধ্যায় এবং গৌরব চক্রবর্তী। দু’জনের সাজে মিল না থাকলেও অমিল খুঁজে পাওয়াও বেশ কঠিন। তেমনই মানানসই সাজে সেজেছেন তাঁদের স্ত্রীরাও। দেবলীনা কুমার এবং ঋদ্ধিমা ঘোষও।

পুজো মানেই সাবেকিয়ানা। তেমনই ধুতি, পাঞ্জাবিতে ধরা দিলেন এক গৌরব চট্টোপাধ্যায়। তবে গৌরব চক্রবর্তী অবশ্য সপ্তমীর জন্য বেছে নিয়েছেন ধুতির পরিবর্তে সাদা পাজামা। ঋদ্ধিমা আর দেবলীনা সপ্তমীর সাজও নজরকাড়া। লাল আনারকলি বেছে নিয়েছেন ঋদ্ধিমা। বরং দেবলীনার ফ্যাশনে রয়েছে ফিউসনের ছোঁয়া। ফ্লোরাল স্কার্ট আর অফ শোল্ডার টপে— বেশ অন্য ভাবে ধরা দিলেন দেবলীনা।

সারা বছর পশ্চিমী পোশাক পরে বেশ ক্লান্তই হয়ে পরেন সবাই। তাই এই ক’টা দিন নিজেদের অন্য সাজে মেলে ধরার চেষ্টায় থাকেন অভিনেতা থেকে সাধারণ মানুষ সবাই। পুজোর বাকি দিনগুলোয় প্রিয় তারকারা কে কেমন সাজে ধরা দেন, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actors In Saptami Look Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE