• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কর্ণের পার্টিতে হঠাৎই মুখোমুখি এক্স কাপল সারা-কার্তিক! তারপর...

sara and kartik
সারা-কার্তিক

Advertisement

কর্ণ জোহরের দিওয়ালি পার্টি চলছে। জাহ্নবী কপূর, অর্জুন কপূর, সিদ্ধার্থ মলহোত্র, নেহা ধুপিয়া... কে নেই সেখানে! এদিকে সেই পার্টিতে এক্স কাপল সারা আলি খান এবং কার্তিক আরিয়ান দু’জনই উপস্থিত। এ অবস্থায় আপনি থাকলে কী করতেন? স্বাভাবিকভাবেই কথা বলতেন না কি মুখ ঘুরিয়ে সোজা উল্টোপথ?

সে আপনি যাই করুন না কেন সারা-কার্তিক কিন্তু গোটা পার্টিতে নিজেদের মধ্যে সব কিছু স্বাভাবিক রাখারই চেষ্টা করেছেন। ভাব এমন, যেন ব্রেক আপ হয়নিই ওঁদের মধ্যে।

এক সঙ্গে ছবিও তুলেছেন, তায় আবার কাঁধে হাত দিয়ে। ক্যামেরার সামনে হেসে পোজও দিয়েছেন দু’জন। যদিও এক সঙ্গে দু’জনকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়নি তবে গ্রুপ ছবিতে পাশাপাশি দাঁড়িয়েই ছবি তুলেছেন দু’জন। ‘এক্সের সঙ্গে নাকি আর নতুন করে  বন্ধুত্ব হয় না’ এই মিথ কে নস্যাৎ করে দু’জনে মিলে চুটিয়ে উপভোগ করেছেন কর্ণ জোহরের পার্টি।

কর্ণের পার্টির কিছু ঝলক 

 

ইমিতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’-এর সিকুয়েল শুটের সময় সারা-কার্তিকের প্রেম গাঢ় হয়। সারার জন্মদিন পালনের জন্য সারপ্রাইজ ভিজিট থেকে শুরু করে এক সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দেওয়া... সব কিছু বেশ ভালই চলছিল ওই জুটির মধ্যে। কিন্তু ওই যে, কথায় বলে না, ‘আউট অব সাইট, আউট অব মাইন্ড’-শুটিং শেষ হওয়ার পর দু’জনের মধ্যেই দেখা সাক্ষাৎ এক্কেবারে কমে গিয়েছিল। সূত্র বলছিল দূরত্ব বেড়ে যাওয়ার দু’জনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। তবে বন্ধুত্ব কিন্তু এখনও অটুট, কর্ণের পার্টিতেই তার প্রমাণ মিলল।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন