Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sara Ali Khan

৪০০ টাকা দিয়ে রিচার্জ করাতে গায়ে লাগছিল সারার, কী ভাবে ফোনে কথা বললেন আবু ধাবি থেকে?

মায়ের উপর খেপে আগুন সারা। এত টাকা খরচ করে তোয়ালে কেন কিনবেন অমৃতা, যখন ভ্যানিটি ভ্যানে অনেক তোয়ালে এমনিই পড়ে থাকে? সারার যুক্তি শুনে আর কথা বাড়াননি ভিকি।

Sara Ali Khan

সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:৫৯
Share: Save:

তারকাসন্তান হলেও নিজেই তিনি এখন স্বনামধন্য তারকা। উপার্জনের অঙ্কটিও কম নয়। তা সত্ত্বেও টাকাপয়সা অকারণে খরচ করতে চান না অভিনেত্রী সারা আলি খান। সাশ্রয়ের নীতিতে বিশ্বাসী সইফ আলি খান এবং অমৃতা সিংহের কন্যা তিনি, জীবনে এটুকু লাগাম তিনি রাখতে চান। লোকে তাঁকে কিপটে বললে বলুক, কিছু আসে যায় না, জানালেন সইফ-কন্যা।

শুক্রবার মুক্তি পেয়েছে সারা-ভিকির নতুন ছবি ‘জ়রা হটকে জরা বাঁচকে’। ছবিতে ভিকি চরিত্র বেজায় সাশ্রয়ী। সব কিছুতেই সে দরদাম করে আর তার বৌ গোপী (সারা আলি খান অভিনীত) মাঝেমাঝেই স্বামীর এ সব কীর্তির জন্য লজ্জায় পড়ে যায়। তবে বাস্তবে সারা যেন ঠিক ভিকির চরিত্রের মতো! একটি ভিডিয়ো সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে সারা বলছেন, “আমি খুবই কিপটে!” পুরস্কার অনুষ্ঠানে এক দিনের জন্য বিদেশে গিয়েছিলেন অভিনেত্রী। প্রযোজক বলেছিলেন রোমিং পরিষেবা চালু করে নিতে ফোনে। কিন্তু মাত্র এক দিনের জন্য আবু ধাবিতে গিয়ে চারশো টাকা খসাবেন তিনি রোমিংয়ের জন্য? রাজি হননি সারা। তা হলে কী ভাবে ফোনে ইন্টারনেট পরিষেবা পেলেন, যোগাযোগ রাখলেন অন্যদের সঙ্গে?

সারার কথায়, “আমাকে যোগাযোগ করতে হয়েছে ভিকির সঙ্গে, প্রযোজক দিনোর (দীনেশ বিজন) সঙ্গেও যোগাযোগ করার দরকার ছিল। দীনেশ আমায় ভয়েস নোট পাঠিয়ে বলে, মাত্র চারশো টাকাতেই হয়ে যাবে রোমিং, যেন করে নিই। আমি আমার হেয়ারড্রেসারের কাছ থেকে হটস্পট নিয়েই চালিয়ে দিয়েছি অবশ্য।” সারা অপ্রতিভ হয়ে বলেন, “এ রকম হয়তো করা উচিত নয়, কিন্তু কী করব?”

সারার সোজা কথা, রোমিং তো এক মাসের জন্য, তা হলে মাত্র এক দিনের জন্য এতগুলো টাকা কেন নষ্ট করবেন তিনি?

সম্প্রতি নতুন ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন সারা। ছিলেন সহ-অভিনেতা ভিকিও। সেখানে তিনি সারার কার্পণ্যের আর এক কিসসা শোনান। ভিকি বলেন, ‘‘এক দিন দেখি সারা অমৃতা ম্যামের উপর চোটপাট করছে। আমি ভাবলাম কী ঘটল আবার! তাই সারাকেই জিজ্ঞাসা করলাম। সারার মা ১৬০০ টাকা দিয়ে একটা তোয়ালে কিনেছেন। আর তাতেই নাকি রেগে আগুন সারা!”

এত টাকা খরচ করে তোয়ালে কেন কিনবেন অমৃতা, যখন ভ্যানিটি ভ্যানে অনেক তোয়ালে এমনিই পড়ে থাকে? সারার যুক্তি ছিল এমনটাই। সে সব শুনে আর কথা বাড়াননি ভিকি। যদিও সইফ-কন্যার সরল স্বীকারোক্তিতে মজাই পেয়েছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE