Advertisement
২০ এপ্রিল ২০২৪
Karan Johar

Sara Ali Khan: স্নানঘরে নাচ! গোয়ার গল্প ফাঁস করলেন সইফ-কন্যা ও কর্ণ জোহর

সম্প্রতি এক অনুষ্ঠানে কর্ণই ফাঁস করলেন সারার কাণ্ড। মুক্তির আগেই জনপ্রিয়তা পেয়েছে ‘অতরাঙ্গি রে’ ছবির ‘চকাচক’ গানটি।

কর্ণের ছবিতে অভিনয় করেছিলেন সারা।

কর্ণের ছবিতে অভিনয় করেছিলেন সারা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৮:৩৮
Share: Save:

কর্ণ জোহরের সঙ্গে বলিউডের তারকা-সন্তানদের ঘনিষ্ঠতার কথা কারও অজানা নয়। বরুণ ধবন, আলিয়া ভট্টদের মতোই তালিকা থেকে বাদ পড়েননি সারা আলি খান। সইফ আলি খান এবং অমৃতা রাওয়ের কন্যা। কেরিয়ারের শুরুতেই কাজ করেছেন কর্ণের ছবিতে। একসঙ্গে অবসর যাপনও করেন দু’জন। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু জানেন কি, কর্ণের স্নানঘরে নাচানাচিও করতেন ‘কেদারনাথ’-এর নায়িকা?

সম্প্রতি এক অনুষ্ঠানে কর্ণই শোনালেন সারার কাণ্ড! মুক্তির আগেই জনপ্রিয়তা পেয়েছে ‘অতরঙ্গি রে’ ছবির ‘চকাচক’ গানটি। সেই গানে সারার নাচও অনুরাগীমহলে প্রশংসিত। শ্যুট শুরুর আগে সুযোগ পেলে নাকি কর্ণের স্নানঘরেই এই গানের সঙ্গে খানিক নেচে নিতেন সারা। কর্ণ বলেন, “গানটি আমি প্রথম যখন শুনেছিলাম, আমরা তখন গোয়ায়। আমি যে বাড়িতে ছিলাম, সারা সেখানে মহড়া দিতে আসত। ওর সঙ্গে ওর নৃত্য পরিচালক এবং সহকারীও থাকতেন।”

কর্ণের কথা শুনেই খানিক হেসে ওঠেন সারা। তারপর নিজেই ফাঁস করলেন আসল কাহিনি। বললেন, “তোমার স্নানঘরে নাচ করতাম। আসলে তোমার ঘরের আয়নাটা খুব ছোট। তাই স্নানঘরের বিশাল বড় আয়নাটার সামনে নাচ করতাম।”

কর্ণের প্রযোজনায় ‘সিম্বা’ ছবিতে অভিনয় করেছিলেন সইফ-কন্যা। এ বার নিজের নতুন ছবির প্রচারে এসেছিলেন তাঁর অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Sara Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE