Advertisement
০১ মে ২০২৪
Sara Tendulkar Shubman Gill

শুভমন নন, তাঁরই নিকটজনের সঙ্গে দেখা গেল সচিন-কন্যা সারাকে, বিয়ে কি আসন্ন?

শুভমন নন, তাঁর পরিবারের এমন এক জনের সঙ্গে দেখা গেল সারাকে, যিনি ক্রিকেট তারকার খুব কাছের মানুষ। আলোকচিত্রীদের কাছে ধরা পড়তেই কী করলেন সচিন-কন্যা?

(বাঁ দিকে) শুভমন গিল। (ডান দিকে) সারা তেন্ডুলকর।

(বাঁ দিকে) শুভমন গিল। (ডান দিকে) সারা তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১৩:৫৫
Share: Save:

ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ— সর্বত্রই গুঞ্জন তাঁদের প্রেমের। এক জন ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা শুভমন গিল, অন্য জন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। কানাঘুষো, তাঁরা নাকি প্রেম করছেন। শুভমনের খেলা দেখতে যান সারা, সমাজমাধ্যমে একে অপরের ছবিতে মন্তব্য করেন। শুভমনের খেলা চলাকালীন সারার মুখের অভিব্যক্তি বদলাতে থাকে। বলিউডের বিভিন্ন পার্টিতে একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। এ বার শুভমন নন, ক্রিকেট তারকার পরিবারের এমন এক জনের সঙ্গে দেখা গেল সারাকে, যিনি ক্রিকেট তারকার খুব কাছের মানুষ। আলোকচিত্রীদের কাছে ধরা পড়তেই অস্বস্তিতে কী করে বসলেন সচিন-কন্যা সারা?

রবিবার ভোরে একটি পার্টি থেকে বেরোচ্ছিলেন সারা ও শুভমনের বোন শাহনীল গিল। সারার গাড়িতেই ছিলেন শুভমনের বোন। কালো বডিকন পোশাকে সারা, প্যাস্টেল রঙের মিনি ড্রেস ছিল শাহনীলের পরনে। পোশাকের সঙ্গে মানানসই মাস্ক ছিল শুভমনের বোনের মুখে। তবে সারা মুখ ঢাকেননি মাস্কে। সারাকে ছবিশিকারিরা দেখামাত্রই শুরু হয় আলোর ঝলকানি। এ দিকে ছবিশিকারিদের দেখামাত্রই হাত দিয়ে মুখ ঢাকেন সচিন-কন্যা। কিন্তু ছবিশিকারিরাও ছাড়ার পাত্র নন। একের পর এক ছবি উঠতে থাকে, শেষমেশ হাত সরিয়ে মাথা নিচু করে ফেলেন সচিন-কন্যা। তবে এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় সারা-শুভমনের বিয়ে নিয়ে গুঞ্জন। নেটাগরিকদের একাংশের মত, সারাকে যে শুভমনের পরিবারের পছন্দ তা বোঝাই যাচ্ছে। আরও গাঢ় হতে চলেছে সারা-শুভমনের সম্পর্ক, ধাপে ধাপে উত্তরণ ঘটতে চলেছে তাঁদের। যদিও সারা-শুভমন সত্যিই প্রেম করছেন কি না, সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দু’জনের কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE