ভয়ানক চিত্কার শুরু করেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। অন্তত তাঁর এমন আচরণের একটি ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। আর তা শেয়ার করেছেন নায়ক দেব। ব্যাপারটা কী হচ্ছে বলুন তো?

উত্তর খুব সহজ। ‘হইচই’ হচ্ছে। আগামী ১২ অক্টোবর বিরাট টিম নিয়ে হইচই করতে সিনেমা হলে আসছেন দেব। সৌজন্যে অনিকেত চট্টোপাধ্যায়ের আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাবে সেই ছবির ট্রেলার। তার আগে চিত্কার করে, থুড়ি ‘হইচই’ করে খবরটা দিলেন শাশ্বত চট্টোপাধ্যায়।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দুটি গান। প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উত্সবের মাধ্যমে ছবির প্রচার করছেন দেব।

আরও পড়ুন, ‘মান্টো’ একটা আইডিয়া, আমি সেটাই দেখাতে চেয়েছি, বললেন নন্দিতা

অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক। 

আরও পড়ুন, বিয়ে করলেন অনিন্দিতা? সত্যি নাকি?

অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)