Advertisement
০৫ মে ২০২৪
Satish Kaushik Death

চলে গিয়েছেন বাবা, অঘটনের শোকেই কি নিজেকে আড়ালে নিয়ে গেলেন সতীশ-কন্যা?

৯ মার্চ প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা-পরিচালক সতীশ কৌশিক। দুঃস্বপ্নের পর এখনও কাটেনি একটা গোটা সপ্তাহ। তার আগেই সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিলেন বংশিকা কৌশিক।

Satish Kaushik’s daughter deletes her Instagram account within a week after her father’s death.

বাবার মৃত্যুশোকেই কি সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিল সতীশ-কন্যা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৭:৩৩
Share: Save:

৯ মার্চ সকালে আসে দুঃসংবাদ। জানা যায়, প্রয়াত হয়েছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর, সমাজমাধ্যমের পাতায় জানান বলিউডের অন্য এক বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। ৭ মার্চ মুম্বইয়ের জুহুতে গীতিকার জাভেদ আখতারের আয়োজনে হোলি উদ্‌যাপন করার পর ৮ মার্চ দিল্লিতে অন্য এক হোলির পার্টিতে গিয়েছিলেন সতীশ। সেখানেই শারীরিক অস্বস্তি অনুভব করেন তিনি। হাসপাতালে পৌঁছনোর সময়টাও মেলেনি। পথেই শেষ নিশ্বাস ত্যাগ করেন ‘মিস্টার ইন্ডিয়া’র ক্যালেন্ডার। এই ঘটনার পরে এক সপ্তাহও পেরোয়নি। বাবার মৃত্যুর আকস্মিকতায় শোকস্তব্ধ প্রয়াত শিল্পীর ১১ বছরের মেয়ে। সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিল বংশিকা কৌশিক।

Satish Kaushik’s daughter deletes her Instagram account within a week after her father’s death.

সতীশের মৃত্যুর পরে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিল বংশিকা। ছবি: সংগৃহীত।

সতীশ কৌশিকের প্রয়াণের পর ইনস্টাগ্রামে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে বংশিকা। বাবাকে জড়িয়ে ধরে তোলা একটি ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছিল সে। বাবাকে যে ভীষণ মিস্ করছে সে, তা বোঝা গিয়েছিল ১১ বছরের বংশিকার পোস্ট দেখেই। আগেও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাবার সঙ্গে একাধিক ছবি ও ভিডিয়ো পোস্ট করেছে বংশিকা। এমনকি, ইনস্টাগ্রামে বংশিকার পোস্টের সৌজন্যেই বাবা ও মেয়ের নাচের ভিডিয়োও দেখেছেন নেটাগরিকরা। বাবার মৃত্যুর পরে শোকস্তব্ধ সেই মেয়ে। সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিল বংশিকা। বাবাকে হারানোর শোকেই কি তবে আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিতে চাইছে সে?

মাত্র দু’বছর বয়সে ছেলে শানু কৌশিকের মৃত্যুর পর এক প্রকার ভেঙে পড়েছিলেন সতীশ কৌশিক ও তাঁর স্ত্রী শশী কৌশিক। ১৯৯৬ সালে ছেলেকে হারান কৌশিক দম্পতি। দীর্ঘ ১৬ বছর পরে তাঁদের কোলে আসে দ্বিতীয় সন্তান। সারোগেসির মাধ্যমে জন্ম বংশিকার। মাত্র ১১ বছর বয়স তার। মেয়ে-অন্তঃপ্রাণ ছিলেন সতীশ। মেয়েকে প্রতিষ্ঠিত দেখে যাওয়ার জন্য লম্বা আয়ু চেয়েছিলেন তিনি। সে কথা ভেবে অভিনেতা নিজের যত্নও নিতেন, যাতে অসুস্থ না হয়ে পড়েন। শেষরক্ষা হল না। মাত্র ৬৬ বছর বয়সে অকালেই বিদায় নিলেন সতীশ কৌশিক। থেকে গেল তাঁর শোকবিহ্বল ১১ বছরের মেয়ে বংশিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satish Kaushik Bollywood Actor Bollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE