Advertisement
১৭ মে ২০২৪
New Web series

বল্লভপুরের স্মৃতি উস্কে ফিরছে পুরনো জুটি, নতুন ওয়েব সিরিজ়ে সত্যম এবং দেবরাজ

‘বল্লভপুরের রূপকথা’ ছবিতে সত্যম ভট্টাচার্য এবং দেবরাজ ভট্টাচার্যের অভিনয় দর্শকদের নজর কাড়ে। এ বার ওয়েব সিরিজ়ে এই জুটিকে দেখা যাবে।

photo of actor Satyam Bhattacharya and Debraj Bhattacharya

একটি নতুন ওয়েব সিরিজ়ে একসঙ্গে অভিনয় করেছেন সত্যম এবং দেবরাজ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৭:০৩
Share: Save:

গত বছর মুক্তি পেয়েছিল অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ছবি ‘বল্লভপুরের রূপকথা’। সেই ছবিতে প্রশংসিত হয়েছিল রাজামশাই এবং তাঁর এস্টেট ম্যানেজারের অভিনয়। চরিত্র দু’টিতে অভিনয় করেছিলেন যথাক্রমে সত্যম ভট্টাচার্য এবং দেবরাজ ভট্টাচার্য। শোনা যাচ্ছে, একটি নতুন ওয়েব সিরিজ়ে তাঁদের দেখা যাবে। সিরিজ়টির পরিচালক অভিনন্দন দত্ত।

সিরিজ়ের ওয়ার্কিং টাইটেল ‘ডেথ অব আ উওম্যান’। সূত্রের খবর, সম্পতি উত্তরবঙ্গের একাধিক লোকেশনে সিরিজ়ের শুটিং শেষ করেছে ইউনিট। সিরিজ়টি থ্রিলারধর্মী। একটি সিনেমার শুটিংকে কেন্দ্র করে গল্প আবর্তিত হয়। শুটিং ফ্লোরে আচমকা খুন হয় একটি নারীচরিত্র। তার পর দানা বাঁধে রহস্য।

নির্মাতারা অবশ্য এখনও এই সিরিজ় নিয়ে আগাম তথ্য দিতে নারাজ। তবে জানা যাচ্ছে, সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঈশানী সেনগুপ্ত, শ্রেয়া ভট্টাচার্য, লোকনাথ দে প্রমুখ। সম্প্রচার হবে ‘প্ল্যাটফর্ম এইট’ ওটিটি মঞ্চে। উল্লেখ্য, এর আগে অভিনন্দনের ‘উৎসবের পরে’ নামের ওয়েব সিরিজ়ে অভিনয় করেছিলেন সত্যম।

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনন্দন পরিচালিত ওয়েব সিরিজ় ‘অমৃতের সন্ধানে’। সেই সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চন্দন রায় সান্যাল, সৌরসেনী মৈত্র এবং দেবাশিস মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE