Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rakhi

Tollywood Rakhi Special: রক্তের সম্পর্কের উপরেও মনের বন্ধন! রাখিতে সায়ক-পল্লবীর অন্য বার্তা

বৃহস্পতিবার সারা দেশ মেতেছে রাখিবন্ধন উৎসবে। অভিনেতা সায়কের জন্য মুম্বই থেকে এলেন তাঁর বোন।

 রাখিতে সায়ক,পল্লবী

রাখিতে সায়ক,পল্লবী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৬:৩৩
Share: Save:

বৃহস্পতিবার রাখিপূর্ণিমা। উৎসবে মেতেছে গোটা দেশ। ভাই-বোনের সম্পর্কের বাঁধনকে এ দিন আরও এক বার ঝালিয়ে নেওয়া। কিন্তু এ সম্পর্ক কি শুধুই রক্তের হয়? সবার কাছে তা নয় মনে হয়! যেমন সায়ক চক্রবর্তী। তাঁকে ছোটপর্দায় দেখে অভ্যস্ত দর্শক। আর তাঁর বোন পল্লবী মুখোপাধ্যায়? রক্তের সম্পর্ক নেই। কিন্তু তার চেয়েও অনেক দামি এই সম্পর্ক।

কাজের সূত্রে পল্লবী এখন থাকেন মুম্বইয়ে। বেশ কিছু হিন্দি ধারাবাহিক, সিরিজে কাজও করেছেন তিনি। তাঁকে প্রথম দর্শকরা দেখেন ‘মীরাক্কেল’ নামক রিয়্যালিটি শো-তে। এখন আরব সাগরের পাড়েই তাঁর বাস। কিন্তু যতই ব্যস্ততা থাকুক না কেন, রাখির দিন কলকাতায় আসা চাই-ই-চাই। এ বছরেও তার অন্যথা হল না।

এ যেন মনের বন্ধন। আনন্দবাজার অনলাইনের তরফে সায়কের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি বলেন, “পল্লবীর আর আমার সম্পর্ক বহু বছরের। দু’জনেই মেট্রো ধরে আসতাম টালিগঞ্জে। তখন স্ট্রাগল করছি। তার পরই অদ্ভুত এক ভাই-বোনের সম্পর্ক গড়ে উঠেছে। আসলে এই সম্পর্কগুলো মনের।”

রাখি মানেই তো উপহার পর্ব। পল্লবীকে ব্যাগ উপহার দিয়েছেন সায়ক। পরিবর্তে পল্লবী সারা বছরের ফোনের রিচার্জ করে দিয়েছেন সায়ককে। এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত আকাশ আট-এর ধারাবাহিক ‘কাঞ্চি’ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sayak Chakraborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE