Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Sayad Arefin

Viral: বিয়ে করছেন ‘শান্টু’, আরেফিন-তানিয়া কি টলিউডের ভবিষ্যৎ শাহরুখ-গৌরী

‘ধর্ম নিয়ে তানিয়ার বাড়ি থেকে যথেষ্ট আপত্তি, একটু ভয়েই আছি আমরা।’

তানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আরেফিন।

তানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আরেফিন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১৭:০৮
Share: Save:

এক জনের পরিচয়, তিনি ‘শান্টু গুন্ডা’। দ্বিতীয় জন প্রশাসনে চাকরি করেন! ‘চ্যালেঞ্জ ২’ ছবির জনপ্রিয় গান ‘পুলিশ চোরের প্রেমে পড়েছে’ কি বাস্তব হতে চলেছে?

সম্প্রতি, ইনস্টাগ্রামে তেমনই একটি ছোট্ট ভিডিয়ো চর্চায়। ঝলকে সইদ আরেফিন আর তাঁর প্রেমিকা তানিয়া মুখোপাধ্যায়। আরেফিন লিখেছেন, ‘ভালবাসা কাকে বলে, তুমিই জানিয়েছ।’ লেখার পাশে জ্বলজ্বল করছে গাঢ় লাল হৃদয়ের চিহ্ন। তানিয়াই কি ‘খেলাঘর’ ধারাবাহিকের ‘শান্টু গুণ্ডা’র বাস্তবের ‘পূর্ণা’? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই লাজুক হেসে স্বীকার করেছেন আরেফিন। জানিয়েছেন, তিনি পেশায় অভিনেতা। তানিয়া সরকারি চাকুরে। প্রশাসনিক মহলের সঙ্গে যুক্ত। সরকারি চাকরি করার আগে তানিয়াও অভিনয় দুনিয়ার একজন ছিলেন। সেখান থেকেই আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। দু’জনেই বেড়াতে ভালবাসেন। পাহাড়, শৈলচূড়া তাঁদের প্রিয়। তাই সুযোগ পেলেই বেরিয়ে পড়েন। পৌঁছে যান পাহাড়ি অঞ্চলে। এ বার যেমন গিয়েছিলেন এক শৈল শহরে। সেখানেই পাকদণ্ডি বেয়ে নামতে নামতে নিজস্বী। এক্কেবারে ফিল্মি কায়দায় ছুটে এসে আরেফিনকে জড়িয়ে ধরেছেন তানিয়া! নেপথ্যে বেজেছে, অরিজিৎ সিংহের গান ‘দেখা হাজারো দফা আপকো’।

প্রকাশ্যে এনেছেন প্রিয়াকে। খুব শীঘ্রই বিয়ে? একটু কি দম নিলেন আরেফিন? তার পর স্পষ্ট বললেন, ‘‘ইচ্ছে তো তেমনই। কিন্তু আমরা ভিন্নধর্মী। তাই নিয়ে সমস্যা অনেক।’’ যাবতীয় সমস্যা তানিয়ার বাড়ি থেকেই, জানিয়েছেন অভিনেতা। অকপটে স্বীকার করেছেন, শুরুতে তানিয়াকে ভালবাসতেও ভয় করত তাঁর। যদি দুই পরিবার মেনে না নেয়? তানিয়া পর্দার ‘পূর্ণা’র মতোই সারাক্ষণ সাহস জুগিয়েছেন। ‘‘তাই আমরা দীর্ঘদিন এক সঙ্গে পথ চলতে পারছি’’, দাবি ‘শান্টু’র।

তার পরেই সব বিষণ্ণতা সরিয়ে আনন্দিত কণ্ঠে আরেফিনের মন্তব্য, ‘‘বিয়ে হলে আমরা টলিউডের শাহরুখ-গৌরী খান হব! আশা, সমাজকেও ভাল দৃষ্টান্ত উপহার দিতে পারব।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.