Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Mon Phagun: নিজের মেহেন্দিতে শন সাজলেন ময়ূরকণ্ঠী রঙের গলাবন্ধ কোটে! সৃজলার হাতে শনের নাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩২
শন-সৃজলার বিয়েতে চমকের পর চমক।

শন-সৃজলার বিয়েতে চমকের পর চমক।

সোমবার থেকে শুরু হয়েছে শন বন্দ্যোপাধ্যায়ের বিয়ের অনুষ্ঠান। সপ্তাহের প্রথম দিন ছিল মেহেন্দি। পাত্রী কে? সেখানেও চমক। অভিনয় দুনিয়ায় প্রথম পা রাখা সৃজলা গুহকেই পছন্দ শনের। খবর, পারিবারিক চাপে নাকি প্রেমিক রোহন ভট্টাচার্যকে ছেড়ে শনের সঙ্গে বাধ্য হয়ে সাতপাক ঘুরবেন তিনি। মেহেন্দির গোটা অনুষ্ঠান সরাসরি দেখানো হয়েছে লাইভে।

শন-সৃজলার বিয়েতে চমকের পর চমক। টেলিপাড়া বলছে, সৃজলার মতোই এই বিয়েতে নাকি খুব একটা মত নেই অভিনেতারও। লাইভ বলছে, বাড়ি সাজানো থেকে শুরু করে মেহেন্দির খুঁটিনাটি নিয়মে কিন্তু কোনও ফাঁক নেই। এ দিনের অনুষ্ঠানে শন সেজেছিলেন ময়ূরকণ্ঠী বন্ধগলা কোটে। তাতে অল্প লালের ছোঁয়া। তিনিই নিজে ঘুরে দেখিয়েছেন বিয়ের অনুষ্ঠান। বাড়ির বার মহল, অন্দর মহল নানা ধরনের ফুল দিয়ে সাজানো। পাশাপাশি, শনের সাজের সঙ্গে পাল্লা দিয়েই সেজেছেন সৃজলাও। তাঁর পরনে আশমানি নীল লেহেঙ্গা চোলি। তাতে সোনালি জরির কাজ। সঙ্গে মানানসই কুন্দনের গয়না। যদিও তিনি সাফ জানিয়েছেন, ‘‘বিয়েটা করার একেবারেই ইচ্ছে নেই। কিন্তু পরিবারের চাপে মত দিতে বাধ্য হয়েছি।’’ এ দিকে তিনি হাতের মেহেন্দিতে শনের নাম লেখানোর জন্য পাগল!

Advertisement

শন-সৃজলার যতই আপত্তি থাক, দুই পরিবার কিন্তু এই বিয়েতে খুব খুশি। তাঁরা এক হয়ে সৃজলার সঙ্গে বসে মেহেন্দি পরেছেন। নাচ-গানেও অংশ নিয়েছেন। শনের দিদি রুশার দাবি, ‘‘আমার জন্যই চার হাত এক হচ্ছে। মনে মনে ওরা খুব রেগে আমার উপর। কিন্তু বিয়ের পরে বুঝবে, আমি যা করেছি ওদের ভাল-র জন্যই করেছি।’’ বাড়ি সাজানো, অনুষ্ঠানের আয়োজন, নাচ-গান এবং সবার সাজসজ্জার দায়িত্বে পরিচালক লক্ষ্মণ ঘোষ। কে কী ভাবে উপভোগ করবেন সমস্ত আয়োজন, কোথায় বসবেন, শন-সৃজলার দেখাশোনা কে করবেন--- সব তাঁর কড়া নির্দেশেই হচ্ছে!


অর্থাৎ, শন-সৃজলা আসলে পর্দার বিয়ে নিয়ে ব্যস্ত! চিত্রনাট্য অনুযায়ী, স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র ঋষিরাজ-পিহু এক সপ্তাহ ধরে মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ ইত্যাদি নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে সপ্তপদী সারবে। সেই দুই চরিত্রে অভিনয় করছেন শন আর সৃজলা। তারই লাইভ সম্প্রচার সোমবার দেখানো হয়েছে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ফেসবুক পাতা থেকে।

আরও পড়ুন

Advertisement