Advertisement
০৫ মে ২০২৪
Birohi 2

রাধা-কৃষ্ণকে কি পুরনো জগতেই ফিরে যেতে হবে! কবে মুক্তি পাচ্ছে ‘বিরহী’র দ্বিতীয় সিজ়ন?

মার্চ থেকে শুরু হয়েছিল আরও এক নতুন যাত্রা। বছর শেষে আসতে চলেছে বিরহী ২। যার অপেক্ষায় অগণিত দর্শক। এই নতুন সিজ়নেও কি প্রথমের গন্ধ থাকবে?

শীঘ্রই আসতে চলেছে ‘বিরহী ২’।

শীঘ্রই আসতে চলেছে ‘বিরহী ২’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৮:০৪
Share: Save:

এটাই তাঁর পরিচালিত প্রথম ওয়েব সিরিজ। আর প্রথম সিরিজেই ছক্কা। গোটা এক বছর শহরের ইতিউতি শুধু তারই চর্চা। ২০২১ পেরিয়ে ২০২২ শেষ হতে চলল। এতগুলো মাস পরেও ‘বিরহী’ সিরিজের স্বাদ এখনও তরতাজা দর্শক মনে। পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যর কাজে মজে সবাই। এ বার আসছে এই সিরিজেরই দ্বিতীয় সিজ়ন।

দর্শক মনে কৌতূহল, এই নতুন সিজ়নেও কি আগের গল্পের রেশ থেকে যাবে? রাধা আর কৃষ্ণকে কি আবার হাবা বাবার জগতে ফিরে যেতে হবে? ট্যাপা আর জমিদার কি অন্য কোনও ঠিকানায় পাড়ি দিল? না কি বিরহী গ্রামের টানে তারা আবার ফিরে আসবে? না, এই সব প্রশ্নের উত্তর যদিও এখনই পাওয়া যাবে না।

আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেন, “এ বছরের মার্চ থেকে ‘বিরহী’র মধ্যেই ছিলাম। দর্শকের মতোই আমরাও উদ্‌গ্রীব, আগের মতো প্রতিক্রিয়া পাব কি না, সেটা ভেবেই। তবে দ্বিতীয় সিজ়নকে অন্য ভাবে তৈরি করার চেষ্টা করেছি। সাধারণত কোনও সিরিজে প্রথম সিজ়নের সঙ্গে দ্বিতীয় সিজ়নের কিছু সাযুজ্য রাখা হয়। তবে এ ক্ষেত্রে আমি আলাদা ভাবে গড়ে তোলার চেষ্টা করেছি। দেখা যাক, এ বারেও দর্শকের ভাল লাগে কি না।” ডিসেম্বরেই মুক্তি পাবে ‘বিরহী’-র দ্বিতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birohi 2 Tollywood Pradipta Bhattacharyya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE