Advertisement
১৩ জুলাই ২০২৪
KK

Shaan: ভয় ধরিয়েছে কেকে-র অকালমৃত্যু, জোর করে হার্ট চেক আপে পাঠাল ছেলেরা: শান

ভীষণ বন্ধু ছিলেন দু’জনে। কেকে-র আকস্মিক মৃত্যু নাড়িয়ে দিয়েছে তাঁর বলিউড-সতীর্থ শানকে। এ বার শানকে নিয়ে উদ্বেগে তাঁর পরিবার।

কেকে-র মৃত্যু উদ্বেগ বাড়াচ্ছে কেকে-র পরিবারে।

কেকে-র মৃত্যু উদ্বেগ বাড়াচ্ছে কেকে-র পরিবারে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৪:২০
Share: Save:

কলকাতায় অনুষ্ঠান করতে এসে হৃদ্‌রোগে কেকে-র মৃত্যুর ক্ষত এখনও টাটকা। তাঁর মতো এত স্বাস্থ্যসচেতন মানুষের এমন অসময়ে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর সতীর্থ থেকে অনুরাগী কেউই। বলিউডের জনপ্রিয় নেপথ্য গায়কের প্রিয় বন্ধুদের অন্যতম ছিলেন শান। কৃষ্ণকুমার কুন্নাথের পরিণতি দেখে এ বার তাঁকে নিয়েও চিন্তিত শানের পরিবার।

মুম্বই সংবাদমাধ্যমকে শান জানান, কেকে-কে অকালে হারিয়ে তিনি নিজে যেমন ভেঙে পড়েছেন, তেমনই উদ্বেগ বেড়েছে তাঁর পরিবারেরও। গায়কের কথায়, ‘‘আমার দুই ছেলে জোর করে আমায় হার্টের পরীক্ষা-নিরীক্ষা করতে পাঠিয়েছে। আসলে কেকে-র এমন মৃত্যু দেখে ভয় পেয়ে গিয়েছে ওরাও।’’

সাক্ষাৎকারে শান জানান, কেকে-কে বরাবরই নিজের স্বাস্থ্যের ব্যাপারে যথেষ্ট খেয়াল রাখতে দেখেছেন তিনি। গায়কের দাবি, যত টাকারই প্রস্তাব আসুক, মাসে কিছুতেই আটটার বেশি শো করতে রাজি হতেন না কেকে। তার পরেও এ ভাবে হৃদ্‌রোগে তাঁকে প্রাণ হারাতে দেখে বিস্মিত শানও।

শানের দাবি, এই ধরনের পরিস্থিতি এড়াতে অনুষ্ঠান মঞ্চের পাশে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা রাখা খুব জরুরি। তাঁর মতে, গানের শো করতে অনেক রকম অনুমতি নিতে হয়, খরচও হয় বিপুল। কিন্তু দুর্ঘটনা এড়াতে এই ধরনের জরুরি ব্যবস্থারও যে প্রয়োজন, তা-ও ভাবতে হবে আয়োজকদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

KK Shaan Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE