Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh Khan: এক সপ্তাহে দু’বার ‘মরেও’ দিব্যি বেঁচে আছি, গুজবে কান দেবেন না: শাহরুখ

নিজের মৃত্যুর ভুয়ো খবর বার বার শুনেছেন শাহরুখ খান। মজা করে প্রতিক্রিয়াও জানিয়েছেন বলিউডের ‘বাদশা’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৭:১৮
Share: Save:

তিনি নাকি মারা গিয়েছেন। এক বার নয়, দু-দু’বার রটেছিল খবর। তা-ও আবার একই সপ্তাহে। নিজের মৃত্যুর প্রতিক্রিয়া অবশ্য নিজেই দেন শাহরুখ খান! জানান, বহাল তবিয়তেই বেঁচে রয়েছেন! ফ্রান্সের একটি সংবাদসংস্থা মারফত রটেছিল প্রথম খবরটা। বিমান দুর্ঘটনার বিশদ বিবরণ দিতে গিয়ে তারাই জানিয়েছিল, ভারতীয় অভিনেতা শাহরুখ খান ও তাঁর সাত সদস্যের দল এক বৈঠকে যোগ দিতে জি৫৫০ ব্যক্তিগত বিমানে প্যারিস যাচ্ছিলেন। মাঝপথে খারাপ আবহাওয়ার দরুন বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে। এবং তাতে শাহরুখ-সহ সাত জনেরই মৃত্যু হয়েছে। মুম্বই পুলিশের হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রথম খবরটি আসে। তার পরেই ছড়িয়ে পড়েছিল দাবানলের মতো। ফ্রান্সের ওই টিভি চ্যানেলে ব্রেকিং নিউজ হিসেবে খবরটি সম্প্রচারও করা হয়। তাদের দাবি ছিল, অনুসন্ধান করে খবরের সত্যতাও যাচাই করা হয়েছে।

সেই একই সপ্তাহে ফের ‘কিং খান’-কে ঘিরে আর এক দুঃসংবাদ। এ বার শোনা গেল, ‘জিরো’ ছবির সেটে নাকি ভয়াবহ দুর্ঘটনার কবলে অভিনেতা। অনুরাগীরা হতভম্ব। কিন্তু শাহরুখ নিজে কী করলেন? মুম্বই সংবাদ মাধ্যমের কাছে নিজের মৃত্যুসংবাদের মজাদার প্রতিক্রিয়া দেন বলিউডের ‘বাদশা’। বলেন, ‘‘একই সপ্তাহে ছবির শ্যুটিংয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা ও বিমান দুর্ঘটনার পরেও আমি বহাল তবিয়তে বেঁচে আছি। কাজ করতে চলেছি ইমতিয়াজ আলির পরের ছবিতেও।’’অনেকের বিশ্বাস, মৃত্যুর খবর রটলে নাকি আয়ু বাড়ে! সেটাই স্বস্তি বাড়িয়েছে ‘কিং খান’-এর অগণিত ভক্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Accident Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE