Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan and Gauri Khan

অম্বানীদের অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর অশান্তি! ভিডিয়ো ঘিরে জল্পনা দেখেই পাল্টা বাদশাহি চাল?

স্ত্রী গৌরীর সঙ্গে প্রকাশ্যে শাহরুখের বিতণ্ডা, ভিডিয়ো ঘিরে শোরগোল বিভিন্ন মহলে।

Shah Rukh Khan and Gauri Khan had an argument in NMACC event

শাহরুখ-গৌরীর মনোমালিন্য! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৪:৫৩
Share: Save:

শাহরুখ খান ও গৌরী খানের দাম্পত্য প্রায় তিন দশকের। চড়াই-উতরাই এসেছে, তবু তাঁদের জুটির জাদু এখনও অটুট। এমনিতেই শাহরুখ বরাবর মহিলারদের পছন্দের তালিকায় উপরের দিকে থাকেন। আর সেটা হওয়াই তো স্বাভাবিক। প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে রোম্যান্টিক নায়কের তকমা ধরে রাখা তো আর সহজ নয়। কিন্তু এ বার সেই শাহরুখকেই দেখা গেল অন্য ভাবে।

সম্প্রতি মায়ানগরীতে উদ্বোধন হল ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর। দেশ-বিদেশের তারকাদের উপস্থিতিতে সেখানে বসেছিল চাঁদের হাট। প্রায় তিন দিন ধরে চলে এই অনুষ্ঠান। সেখানেই সপরিবারে হাজির ছিলেন বাদশাহ। সেই অনুষ্ঠানের অন্দরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ-গৌরী ব্যস্ত কথোপকথনে। তা দেখেই নেটাগরিকদের একাংশের ধারণা, গৌরীর সঙ্গে কথা কাটাকাটি করছেন শাহরুখ!

অম্বানীদের অনুষ্ঠানের প্রথম দিন কালো পাঠানিতে দেখা গিয়েছিল শাহরুখকে। অন্য দিকে সাদা শাড়িতে হাজির হয়েছিলেন গৌরী। মঞ্চে গান গাইছেন পঞ্জাবি গায়ক এ পি ঢিল্লো। গানের তালে পা মেলাচ্ছেন শাহরুখ। জোরে গান বাজছে, তার মধ্যে চলছে তাঁদের কথোপকথন। কিন্তু ভিডিয়ো দেখে নেটাগরিকদের অনুমান, গৌরীর সঙ্গে রাগারাগি করছেন শাহরুখ। কেউ লিখেছেন, ‘‘সুপুরুষের এমন ব্যবহার’’। কারও কথায়, ‘‘এটাই হচ্ছে শাহরুখের আসলে রূপ।’’ কারও প্রশ্ন, ‘‘নিজের স্ত্রীর সঙ্গে এমন ব্যবহার লোকসমাজে কে করে?’’

এই অনুষ্ঠানেই প্রিয়ঙ্কার পারফরম্যান্সে গৌরীর উৎসাহ প্রকাশ দৃষ্টি আকর্ষণ করে নেটাগরিকদের। তা দেখে দু’জনের সম্পর্কের বরফ গলল কি না, তা নিয়েও সমাজমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে। কারণ এক সময় বলিপাড়ার অন্দরে কানাঘুষো ছড়িয়েছিল, শাহরুখ ও প্রিয়ঙ্কা একে অপরের প্রেমে পড়েছেন। অন্য নারীর সঙ্গে স্বামীর নাম জড়ানোয় নাকি রাগে অগ্নিশর্মা হন শাহরুখের স্ত্রী। এমনকি এ রকমও শোনা যায়, পরিস্থিতি জটিল হলে শাহরুখের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথেও নাকি হাঁটার কথা ভেবেছিলেন তিনি।

পরে শাহরুখই নিজের স্ত্রীকে শান্ত করেন। গৌরীকে তিনি কথা দেন যে, আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করবেন না। তবে সময়ের সঙ্গে বদলেছে সম্পর্কের সমীকরণ। তবে নতুন এই ভিডিয়ো ঘিরে জল্পনা বিভিন্ন মহলে। তাহলে কি শাহরুখ-গৌরীর দাম্পত্যে ‘অল ইজ় নট ওয়েল’? যদিও দিন কয়েক আগেই গোটা পরিবারের ছবি দিয়েছিলেন গৌরী, সেখানেই বৌয়ের প্রশংসা করে বাদশাহ লেখেন, ‘‘ সন্তানদের কী ভাল মানুষ করেছে গৌরী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE