Advertisement
০৪ মে ২০২৪
Sushmita Sen

ললিত এখন অতীত, রোহমনকে চুম্বন সুস্মিতার! কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

সুস্মিতা অসুস্থ হওয়ার পর থেকেই প্রাক্তন প্রেমিক রোহমনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অভিনেত্রীর। এ বার রোহমনকে নিয়ে পোস্ট দিয়ে কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

Sushmita Sen gives kiss to ex-boyfriend Rohman shawl

তবে কি জোড়া লাগছে সুস্মিতা-রোহমনের ভাঙা সম্পর্ক? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:১২
Share: Save:

সম্প্রতি বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সুস্মিতা সেন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বুকে বসেছে স্টেন্ট। তার পর থেকেই বিভিন্ন সময় সুস্মিতার পাশে ছায়াসঙ্গী মতো যাঁকে দেখা গিয়েছে, তিনি অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রোহমন শল। ২০২১ সালের শেষে রোহমনের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন সুস্মিতা। তার পর বেশ কিছু দিন ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনে ডুবে ছিল গোটা দেশ। তবে সে পর্ব যে বহু আগেই চুকে গিয়েছে, তার ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী বিভিন্ন সময়। সুস্মিতা অসুস্থ হওয়ার পর থেকে ফের বাড়ে রোহমনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা। এ বার একসঙ্গে শরীরচর্চায় ব্যস্ত। প্রাক্তনকে পাঠালেন আদুরে চুমু। তবে কি জোড়া লাগছে সুস্মিতা-রোহমনের ভাঙা সম্পর্ক?

বরারই শরীরচর্চার বিষয়ে সচেতন সুস্মিতা। রোহমনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন জিম থেকেই অধিকাংশ ছবি দিতেন তাঁরা। সম্পর্ক ভাঙার পর সেই অভ্যাসে ছেদ পড়েনি। সদ্য একটি ছোট্ট ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন সুস্মিতা। সেখানই দেখা যাচ্ছে রোহমনের সঙ্গে স্ট্রেচিংয়ে ব্যস্ত তিনি। শরীরচর্চার পর একে অপরের দিতে তাকিয়ে হাসেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখেন, ‘‘ইচ্ছাশক্তি একমাত্র উপায়। শরীরচর্চার অনুমতি পেয়েছি। আমি শীঘ্রই জয়পুরে ‘আরিয়া’-র জন্য শুটিং করতে রওনা হচ্ছি। এখানে আমার প্রিয়জনরা আছেন, আমাকে সঙ্গ দিচ্ছেন এবং আমাকে নিজের স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করছেন। চুম্বন আলিশা সোনা ও রোহমন।’’

অভিনেত্রীর অভিব্যক্তির পাল্টা উত্তরে রোহমন লেখেন, ‘‘ধন্যবাদ আমার শিক্ষক।’’ যদিও রোহমন ও সুস্মিতাকে একসঙ্গে দেখে দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন নেটাগরিকরা। সকলের জল্পনা, তা হলে ফের জোড়া লেগেছে তাঁদের ভেঙে যাওয়া সম্পর্ক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Rohman shawl Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE