Advertisement
২৪ জুলাই ২০২৪
Shah Rukh Khan Samantha

সামান্থার স্বপ্নপূরণ! আগামী ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা?

কানাঘুষো এও শোনা গিয়েছে, ছবিটি দেশাত্মবোধক। সামান্থা যে শাহরুখের বিশেষ অনুরাগী, এ কথা আগেই জানিয়েছিলেন তিনি। এ বার তাঁর সঙ্গে জুটি বাঁধার খবরটি কি সত্যি?

Image of Samantha Ruth Prabhu and Shah Rukh Khan

শাহরুখ-সামান্থা জুটি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ২০:০০
Share: Save:

শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা! বলিউডে জোর গুঞ্জন। কানাঘুষো এও শোনা গিয়েছে, এই দেশাত্মবোধক ছবি পরিচালনা করবেন রাজকুমার হিরানি। সামান্থা যে শাহরুখের বিশেষ অনুরাগী, এ কথা আগেই জানিয়েছিলেন তিনি। আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “শাহরুখের সঙ্গে এখনও কাজ করা হয়নি। ওঁর সঙ্গে কাজ করা আমার কাছে স্বপ্নের মতো, আর সেটা এখনও সত্যি হয়নি।”

এর আগে রাজকুমার ও শাহরুখের ‘ডাঙ্কি’ আশানুরূপ ফল করতে পারেনি বক্স অফিসে। সেই ভরাডুবির ক্ষত নাকি এখনও কাটিয়ে উঠতে পারেননি পরিচালক। এর মধ্যেই নতুন ছবির গুঞ্জন, অথচ কোনও বিবৃতি মেলেনি পরিচালকের তরফে। তা নিয়ে সন্দেহ দানা বাঁধছে অনুরাগীদের একাংশের মনে।

তবে সত্যিই যদি পর্দায় শাহরুখ-সামান্থা জুটির দেখা মেলে, তা হলে মন্দ হয় না, মনে করছেন দর্শক। বলিউড বাদশাকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। অন্য দিকে সামান্থাও প্রতিষ্ঠিত অভিনেত্রী দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবিতে আইটেম গানে তাঁর নাচ ঝড় তুলেছিল ভক্তদের মনে। তা ছাড়া সামান্থার এত দিনের স্বপ্ন পূরণ হবে বলেও উৎসুক তাঁর অনুরাগীরা। তবে ঘটনার সত্যতা নিয়ে এখনও কোনও বিবৃতি মেলেনি শাহরুখ ও সামান্থার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE