Advertisement
১১ মে ২০২৪
Shah Rukh Khan

একা নয়নতারা যথেষ্ট নন, শাহরুখের ভরসা দীপিকা, ছবি বাঁচাতেই কি জরুরি তলব অভিনেত্রীকে?

শাহরুখের সঙ্গে ছবি করছেন বলে ‘নো বিকিনি’ নিয়ম ভাঙতে চলেছেন নয়নতারা। তবুও ‘জওয়ান’ ছবিতে বিশেষ কারণে ডাক পড়ল দীপিকার।

Picture Of Shah Rukh Khan Deepika Padukone and Nayanthara

‘জওয়ান’ ছবিতে যে কারণে দেখা যাবে দীপিকাকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৩:৪৯
Share: Save:

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির শুটিং চলছে বেশ কয়েক মাস ধরে। পরিচালকের সঙ্গে নিজের কর্মজীবনের প্রথম সর্বভারতীয় ছবি করছেন শাহরুখ। ‘পাঠান’-এর পর দর্শক মুখিয়ে রয়েছেন ফের শাহরুখকে বড় পর্দায় দেখার জন্য। ফের ভরপুর অ্যাকশন। প্রথম বার নয়নতারার সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। এমনিতেই বাদশার সঙ্গে ছবি করছেন বলে ‘নো বিকিনি’ নিয়ম ভাঙতে চলেছেন অভিনেত্রী। গত ১৬ বছর ধরে কোনও ছবিতে বিকিনি পরে দেখা যায়নি এই দক্ষিণী অভিনেত্রীকে। এত কিছুর পরও এই ছবিতে ডাক পড়ল দীপিকা পাড়ুকোনের।

শোনা যাচ্ছে ‘জওয়ান’-এর একটি গানে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এপ্রিলের প্রথম ভাগে গানের শুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, নয়নতারা শীঘ্রই গানের শুটিং শুরু করবেন। এই ছবির প্রথম গানটির শ্যুটিং করবেন শাহরুখ খান এবং নয়নতারা। মুম্বইয়ে হবে শুটিং। দ্বিতীয় গানে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এক কথায় ‘পাঠান’-এর পর ফের দীপিকা-শাহরুখ জুটিকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Jawan Deepika Padukone Nayanthara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE