Advertisement
০২ মে ২০২৪
Jawan

সাফল্য এসেছে, তবে ‘জওয়ান’ নিয়ে কোন কথাটি মোটেও বলতে চান না শাহরুখ?

‘জওয়ান’ নিয়ে সারা দেশে প্রায় উৎসবের মেজাজ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে বক্স অফিস কালেকশন। তবু ছবির কোন বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ শাহরুখ?

Shah Rukh Khan in Jawan

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৬
Share: Save:

নিজে যে নজির ‘পাঠান’ মুক্তির পর গড়েছিলেন, ‘জওয়ান’ দিয়ে সেটা নিজেই ভাঙলেন শাহরুখ। চার বছর পর বড় পর্দায় ফিরেছিলেন পাঠান হয়ে। তার ঠিক ন’মাসের মাথায় ফের এলেন 'জওয়ান' হয়ে। আর তাতেই যেন বক্স অফিসে ঝড় তুলেছেন বাদশাহ। এই ছবিকে ঘিরে উন্মাদনা লক্ষ করা গিয়েছে কাশ্মীর থেকে কন্যাকুমারী। ‘সিঙ্গেল স্ক্রিন’ ফের চাঙ্গা হয়ে উঠেছে শাহরুখের ছবির হাত ধরেই। এত কিছু হচ্ছে, তবে ‘জওয়ান’ নিয়ে যে কথাটা একেবারেই শুনতে চাইছেন না শাহরুখ, সেটা কী?

৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির দিন মধ্যরাতেই প্রেক্ষাগৃহের বাইরে ভিড় জমিয়েছেন শাহরুখ অনুরাগীরা। কোনও ভাবেই ‘জওয়ান’-এর ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর একটি মুহূর্তও মিস্ করতে চান না তাঁরা। অনুরাগীদের উত্তেজনার সঙ্গে পাল্লা দিয়েছেন শাহরুখ নিজেও। ‘জওয়ান’ মুক্তির উত্তেজনায় রাতভর ঘুমোতে পারেননি অনুরাগীরা। তাঁদের সঙ্গ দিতে রাতে জেগেছেন বাদশা। সকাল হতেই যেন ভোরের আলোর মতো স্পষ্ট হতে শুরু করে বক্স অফিসের রিপোর্ট। যত বেলা বাড়তে থাকে এক ধাপ করে এগোতে থাকে বক্স অফিসে পরিসংখ্যান। তবে শাহরুখ নিজে ছবির ব্যবসা নিয়ে খুব বেশি কথা বলতে চান না। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘আমি এই ছবির প্রযোজক ও পরিবেশক। সপ্তাহের শুরু কিংবা শেষে কেমন আয় করছে ছবি, সংখ্যা বাড়ছে নাকি কমছে— সবটা জানি। তবে অনেকে ভুল তথ্য দেন। সেটা দেখতে চাই না।’’ এক কথায়, 'জওয়ান'-এর বক্স অফিস কালেকশন নিয়ে কথা বলতে আদৌ চান না শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Shah Rukh Khan Box office Collection
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE