Advertisement
০৬ মে ২০২৪
Dunki First Day

শাহরুখ-বন্দনায় মাতোয়ারা দেশ, হলের ভিতরে পুড়ল বাজি, মুম্বইয়ে ‘ডাঙ্কি’ দেখতে গিয়ে পদপিষ্ট হওয়ার অবস্থা

বৃহস্পতিবার কাকভোর থেকে শাহরুখ-বন্দনায় মাতোয়ারা গোটা দেশ। ‘ডাঙ্কি’ দেখতে এসে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন শাহরুখ অনুরাগীরা।

Shah Rukh Khan fans groove on Lut Put Gaya song, stampede like situation outside Mumbai hall

(বাঁ দিকে) ‘ডাঙ্কি’ ছবিতে শাহরুখ খান। মুম্বইয়ের এক হলের ভিতরে অনুরাগীদের বাঁধ ভাঙা উচ্ছ্বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৫:৫০
Share: Save:

মুম্বই, পুনে কিংবা কলকাতা। বৃহস্পতিবার কাকভোর থেকে সব জায়াগায় চিত্রটা এক। সিনেমা হলের বাইরে ভিড়। উপলক্ষ্য ‘ডাঙ্কি’। চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন করেছেন শাহরুখ। যেমন চলতি বছরে হ্যাটট্রিক করার পরিকল্পনা ছিল তাঁর, কথা রেখেছেন শাহরুখ। ‘পাঠান’ দিয়ে বছর শুরু, মাঝে ‘জওয়ান’, বছর শেষে ‘ডাঙ্কি’। এ যেন বৃত্ত সম্পূ্র্ণ হওয়ার মতো। তাই সকাল থেকে দেশের বিভিন্ন জায়গায় হলের বাইরে উৎসবের মেজাজ। তবে ‘ডাঙ্কি’ দেখতে এসে বড়সড় অঘটনের হাত থেকে রক্ষা পেলেন অনেকেই।

মুম্বইয়ের গেইটি গ্যালাক্সি অন্যতম নামকরা সিনেমা হল। এ বছর মুক্তি পাওয়া শাহরুখের সব কটি ছবি প্রথম শো দেখানো হয়েছে এই হলেই। ‘ডাঙ্কি’র প্রথম শো ছিল ভোর ৫.৫৫-এ। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে উপচে পড়া ভিড়। ঢোল, বাজনা নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ অনুরাগীরা। বড় পর্দায় যখন ‘লুট পুট গয়া’ গানে নাচছেন শাহরুখ, সেই সময় হলের ভিতরেই শুরু হল অনুরাগীদের বাঁধ ভাঙা উচ্ছ্বাস। পোড়ানো হল আতসবাজি। এর আগে ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর ক্ষেত্রে একই ঘটনা ঘটান শাহরুখ অনুরাগীরা। অভিনেতা আপত্তি জানালেও কাজ হয়নি কোনও।

শুধু আতসবাজি কিংবা উল্লাস নয়, মুম্বইয়ের এক হলে ‘ডাঙ্কি’ দেখার এমনই হিড়িক যে হলের ভিতরে ঢোকার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। প্রায় পদপিষ্ট হওয়ার অবস্থা তৈরি হয় হলের বাইরে। যদিও শেষমেশ পরিস্থিতি সামাল দেন নিরাপত্তারক্ষীরা। বড় কোনও দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অনেকেই। ডাঙ্কির মুক্তির এই আনন্দের দিনে এমন বিশৃঙ্খলা যেন তারকাদের অনুরাগীদের সচেতনতা নিয়ে বার বার প্রশ্ন তুলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE