Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan

‘ডাঙ্কি’ নিয়ে উৎসাহে ভাটা, তবু বছরশেষে ভক্তদের নিরাশ করলেন না শাহরুখ

রবিবার বাড়ির বাইরে অপক্ষারত অনুরাগীদের দর্শন দিলেন শাহরুখ খান। তাঁর সাম্প্রতিক ছবি ‘ডাঙ্কি’ নিয়ে দর্শকরা দুই শিবিরে বিভক্ত।

Image of Shah Rukh Khan

রবিবার মন্নতের বাইরে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৯:৪০
Share: Save:

ছবি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গিয়েছে। কিন্তু তা নিয়ে অনুরাগীদের কোনও মাথাব্যথা নেই। শাহরুখ খানকে বড় পর্দায় দেখতে পেলেই তাঁরা খুশি। আর যদি তাঁদের চোখের সামনে সশরীরে হাজির হন বাদশা, তা হলে তো সোনায় সোহাগা। রবিবারের বিকেলটা এই ভাবেই অগণিত ভক্তের কাছে স্মরণীয় করে রাখলেন শাহরুখ। ২ নভেম্বর অভিনেতার জন্মদিনের পর আরও এক বার বাড়ির বাইরে অনুরাগীদের সামনে এলেন অভিনেতা।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত ছবি ‘ডাঙ্কি’। ছবিতে শাহরুখের অভিনয় প্রশংসিত হয়েছে। যদিও অনেকের দাবি, ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর তুলনায় এই ছবি অনেকটাই পিছিয়ে রয়েছে। কিন্তু তা বলে অনুরাগীদের দাবি ফেরাতে পারলেন না বাদশা। রবিবার মুম্বইয়ে মন্নতের (শাহরুখের বাড়ির নাম) বাইরে অপেক্ষারত অগণিত অনুরাগীদের দর্শন দিলেন বাদশা।

রবিবার ছুটির দিনে সকাল থেকেই বান্দ্রার ব্যান্ড স্ট্যান্ডের বাইরে ভিড় জমতে শুরু করে। জনতার লক্ষ্য ছিল মন্নত। দলে দলে শাহরুখের বাড়ির সামনে তাঁরা ভিড় করতে থাকেন। উদ্দেশ্য, যদি একবার প্রিয় তারকা বাইরে বেরিয়ে আসেন। তাঁদের নিরাশ করলেন না বাদশা। পরিচিত ভঙ্গিতে বাড়ির বাইরে রাস্তা সংলগ্ন বারান্দায় বেরিয়ে এলেন। শাহরুখের পরনে ছিল নীল জিন্‌স এবং নীল রঙা সোয়েটার। চোখে রোদচশমা। হেয়ারব্যান্ড পরা লম্বা চুল মাথার পিছন থেকে কাঁধ পর্যন্ত নেমে এসেছে। দু’হাত তুলে উপস্থিত জনতাকে ধন্যবাদ জানালেন শাহরুখ। ছুঁড়ে দিলেন চুম্বন। তত ক্ষণে রাস্তায় যানজট। অনুরাগীদের আবেগের বাঁধ ভেঙে গেল। কেউ কেউ ‘ডাঙ্কি’-র পোস্টার নিয়ে নাচতে শুরু করলেন। আবার কারও হাতে জ্বলল রংমশাল।

চলতি বছরে শাহরুখের তিনটে ছবি মুক্তি পেয়েছে। ‘পাঠান’ এবং ‘জওয়ান’ বব্লকবাস্টার হয়েছে। ‘ডাঙ্কি’-র ব্যবসা ধীরে ধীরে বাড়ছে। মুক্তির প্রথম দিন ছবিটি বক্স অফিসে ২৯ কোটি টাকার ব্যবসা করে। প্রথম ছবি দুটোর তুলনায় তা অনেকটাই কম। এ রকমও শোনা যাচ্ছে, দেশের একাধিক সিঙ্গল স্ক্রিন বিশি‌ষ্ট প্রেক্ষাগৃহে শাহরুখের ছবি নামিয়ে প্রভাস অভিনীত ‘সালার’ দেখানো হচ্ছে। কিন্তু তা নিয়ে যে শাহরুখ অনুরাগীরা বিচলিত নন, রবিবারের এই ছবিই তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE