Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan in Chaleya

ভালবাসা আপনাদের মনে জায়গা খুঁজে নেবে, ‘জওয়ান’-এর নতুন গান প্রকাশের আগে বার্তা শাহরুখের

৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। এই ছবির মুক্তির আগেও ‘পাঠান’ মন্ত্রেই ভরসা রেখেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, চেনা ছকে এই ছবির প্রচারে তিনি খুব একটা উৎসাহী নন।

Image of Shah Rukh Khan

‘চলেয়া’ গানের একটি দৃশ্যে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৬:৪৮
Share: Save:

তাঁকে বলা হয় রোম্যান্সের রাজা। দীর্ঘ সময় পর আবার নিজের পরিচিত মেজাজেই ফিরছেন শাহরুখ খান। সোমবার মুক্তি পাবে ‘জওয়ান’ ছবির নতুন গান। এর আগেই জানা গিয়েছিল, এই গানে শাহরুখের সঙ্গে থাকবেন নয়নতারা। মুক্তির আগেই রবিবার গানের সংক্ষিপ্ত ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বাদশা।

গানের নাম ‘চলেয়া’। রবিবার সমাজমাধ্যমে হিন্দি, তামিল এবং তেলুগু— এই তিন ভাষায় গানের ঝলক প্রকাশ করেন শাহরুখ। সঙ্গে তিনি লেখেন, ‘‘আপনাদের মনে ভালবাসা জায়গা খুঁজে নেবে।’’ গানের ঝলক থেকে প্রমাণিত, এই গানে তাঁর চিরচেনা রোম্যান্টিক মুডে ধরা দেবেন বাদশা। তাঁর নাচের ঝলকও মিলেছে। তবে, নয়নতারাকে দেখা গিয়েছে খুব সামান্য সময়ের জন্য। সম্প্রতি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব ‘আস্ক এসআরকে’ চলাকালীন শাহরুখ জানিয়েছিলেন যে, ‘জওয়ান’ ছবির বাকি গানের মধ্যে এই গানটিই তাঁর সব থেকে প্রিয়। সূত্রের খবর, কয়েক মাস আগে শাহরুখ এবং নয়নতারা এই গানের শুটিং করেন। গানের কোরিয়োগ্রাফি করেছেন ফারহা খান।

‘জওয়ান’ এর নতুন গানের ঝলক মিলতেই অনুরাগীদের মধ্যে উৎসাহ দেখা দিয়েছে। পিছিয়ে নেই মায়ানগরীর তারকারাও। যেমন ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে শাহরুখের সহ-অভিনেত্রী দীপিকা পাডুকোনের মন্তব্য, ‘‘কী সুন্দর গানটা’’। অনুরাগীদের একাংশের মতে, শাহরুখকে তাঁরা এই ভাবেই দেখতে চান। অনেকে আবার কয়েক ধাপ এগিয়ে মনে করছেন, এই গানে নয়নতারার সঙ্গে বাদশার রসায়ন হিন্দি সিনেমার ইতিহাসে অমর হয়ে থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE