Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anant Ambani Radhika Merchant Wedding

অম্বানীদের অনুষ্ঠানে ‘জয় শ্রীরাম’ ধ্বনি শাহরুখের, কম যাননি আমির-সলমনও

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়ল হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। দেখা গেল বলিউডের তিন খানের মেলবন্ধন।

(বাঁ দিক থেকে) আমির খান, সলমন খান, শাহরুখ খান।

(বাঁ দিক থেকে) আমির খান, সলমন খান, শাহরুখ খান। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৪:২৯
Share: Save:

অম্বানীদের বাড়ির অনুষ্ঠান মানেই তারকা সমাবেশ, জাঁকজমক, বৈভবের বিচ্ছুরণ। মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের উদ্‌যাপন। ১ মার্চ থেকে গুজরাতের জামনগরে শুরু হয়েছে অনুষ্ঠান। দেশ-বিদেশের তারকা থেকে শুরু করে বিশ্বের নামী শিল্পপতি, কে নেই অতিথি তালিকায়! মার্ক জাকারবার্গ থেকে ইভাঙ্কা ট্রাম্প, বিল গেটস থেকে পপ গায়িকা রিহানা উপস্থিত সেখানে। এ ছাড়াও, অম্বানীদের তিন দিন ব্যাপী অনুষ্ঠানে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে গোটা বলিউড। সেখানেই দেখা গেল তিন খানের ত্রিবেণী সঙ্গম। শাহরুখের কণ্ঠে ‘জয় শ্রীরাম’ ধ্বনি। আর কী কী করলেন তিন খান?

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়ল হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এক দিকে যেমন জাহ্নবী কপূরের ‘ধড়ক’ ছবির ‘জ়িংগাত’ গানে নাচলেন রিহানা, তেমনই রাজমৌলির ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানে পা মেলালেন শাহরুখ-সলমন-আমিরেরা। তিন জনের পরনেই ছিল আফগানি কুর্তা-পাজামা, গলায় রুপোলি উত্তরীয়। শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’, সলমনের ‘জিনে কি হ্যায় চার দিন’ আর আমিরের ‘মস্তি কি পাঠশালা’ গানের স্টেপেও মঞ্চ মাতান ত্রয়ী। তিন জনের নাচের এই ভিডিয়ো এখন ভাইরাল সমাজমাধ্যমে।

অনুষ্ঠান শেষে মঞ্চে এসে শাহরুখ সকলের উদ্দেশে বলেন, ‘‘জয় শ্রীরাম, ঈশ্বর সকলের মঙ্গল করুন।’’ তিনি আরও বলেন, "আপনারা নাচের পারফরম্যান্স দেখেছেন। ভাই, বোন, শ্বশুর, শাশুড়ি, নায়ক-নায়িকা সকলের নাচ দেখেছেন। তবে, এই এত কিছু বড়দের আশীর্বাদ ছাড়া সম্ভব হত না।"

তার পরই অম্বানী পরিবারের তিন স্তম্ভের সঙ্গে পরিচয় করিয়ে দেন শাহরুখ। অভিনেতা বলেন, ‘‘এ বার আপনাদের সামনে পরিচয় করিয়ে দেব অম্বানী পরিবারের পাওয়ারপাফ মেয়েদের, পরিবারের তিন দেবী— সরস্বতী, লক্ষ্মী এবং পার্বতী। তাঁদের প্রার্থনা এবং আর্শীবাদ এই পরিবারটিকে ধরে রেখেছে।’’ শাহরুখ প্রকাশ্যে নিয়ে আসেন কোকিলাবেন অম্বানী, পূর্ণিমা দলাল, দেবযানী খিমজিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE