Advertisement
০৩ মে ২০২৪
Dunki first day first show

ভোর ৫টায় ছিল ‘জওয়ান’-এর শো, বৃহস্পতিবার শহরে ‘ডাঙ্কি’র প্রথম শো কখন?

শাহরুখ খানের ছবি মানেই প্রথম দিনের প্রথম শোয়ে সুপারস্টারকে চাক্ষুষ করার ব্যস্ততা। শহরে ‘ডাঙ্কি’র প্রথম শো নিয়েও কৌতূহলের পারদ ঊর্ধ্বমুখী।

Shah Rukh Khan starring Dunki will have its first show at 7am in Kolkata

(বাঁ দিকে) ‘ডাঙ্কি’ এবং ‘জওয়ান’ (ছবিতে) শাহরুখ খানের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:২৩
Share: Save:

চলতি বছরের ৭ সেপ্টেম্বরের সকাল। বৃষ্টি মাথায় নিয়েই নিউ টাউনের এক মাল্টিপ্লেক্সে জড়ো হয়েছিলেন শাহরুখ খানের কলকাতার অনুরাগীরা। উপলক্ষ ছিল ভোর ৫টায় প্রথম দিনের প্রথম শোয়ে ‘জওয়ান’ দেখা। তাঁর পরের ছবি ‘ডাঙ্কি’ মুক্তির আর মাত্র দু’দিন বাকি। এ বার শাহরুখের ছবির প্রথম শো কখন? ‘জওয়ান’কে কি টেক্কা দিতে পারল ‘ডাঙ্কি’?

এখনও পর্যন্ত খবর, শহরে ‘ডাঙ্কি’র প্রথম শো সকাল ৭টায়। লেক মার্কেট এলাকার একটি মাল্টিপ্লেক্সে এই শোয়ের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত এই শোয়ের সিংহভাগ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। ‘জওয়ান’-এর সময়ে কাকভোরে শো দেওয়া হয়েছিল। কিন্তু ‘ডাঙ্কি’র ক্ষেত্রে এ রকম সিদ্ধান্ত কেন? ইন্ডাস্ট্রির একটি সূত্রের দাবি, ছবি মুক্তি পাচ্ছে ডিসেম্বরে। শীতের সকালে ভোরে শোয়ের আয়োজন করলে দর্শকদেরই সমস্যা হতে পারে। সে ক্ষেত্রে সকাল ৭টা ভাল সময় বলেই মনে করা হচ্ছে।

উল্লেখ্য, মুন্বইয়ে গেইটি গ্যালাক্সিতে কিন্তু ‘ডাঙ্কি’র প্রথম শো দেওয়া হয়েছে সকাল ৫টা ৫৫ মিনিটে। এ রাজ্যে ‘ডাঙ্কি’র পরিবেশনার দায়িত্বে রয়েছে এসভিএফ। পরিবেশক টিমের এক সদস্যের মতে, সকাল ৭টায় শোয়ের আয়োজন করার ফলে অনেক বেশি দর্শক ছবিটা দেখতে পারবেন। আরও আগে শো আয়োজিত হলে ঠান্ডায় দর্শক ছবি দেখতে যাবেন কি না, তা নিয়েও অনেকের মনে সংশয় রয়েছে।

পাশাপাশি জানা গেল, শহরে শাহরুখ খানের বেশ কিছু ফ্যান ক্লাবের তরফে সকাল ৬টায় শো চেয়ে ফোন গিয়েছে পরিবেশকের কাছে। পরিবেশক সংস্থার এক কর্মকর্তার কথায়, ‘‘যদি ফ্যান ক্লাবের তরফে সম্পূর্ণ প্রেক্ষাগৃহ বুক করার অনুরোধ আসে, সে ক্ষেত্রে আমরা অনুমতি দিয়ে দেব। কিন্তু সাধারণ দর্শকের জন্য সকাল ৭টার শো-ই থাকবে।’’ এই প্রসঙ্গে শাহরুখ খানের বেহালা ফ্যান ক্লাবের তরফে সূর্যেন্দ্র বাগচী আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘আমরা সকাল ৬টায় শো চেয়েছিলাম। কিন্তু ওঁরা বলেছেন, পুরো হল বুক করতে হবে। তা ছাড়া, আমরা বেহালার একটি হলে সকাল ৯টার শো পেয়েছি। তাই অযথা সকালের শো আর নিতে চাইছি না।’’ এখন ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর পর ‘ডাঙ্কি’ প্রথম দিনে বক্স অফিসে কী রকম ব্যবসা করে, তা জানার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE