Advertisement
০২ মে ২০২৪
Amitabh Bachchan

মেয়ে শ্বেতার নামে ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছেন, এ বার গোটা ক্রিকেট টিম কার নামে কিনলেন অমিতাভ?

মায়ানগরীতে বচ্চন পরিবারকে নিয়ে যখন জলঘোলা অব্যাহত, সেই সময় হঠাৎ একটা ক্রিকেট টিম কিনলেন কেন অমিতাভ বচ্চন?

Amitabh Bachchan buys mumbai team in Indian Street Premier league

মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৭:১০
Share: Save:

এমনিতেই বচ্চন পরিবারের সম্পর্কের সমীকরণ নিয়ে চর্চার অন্ত নেই। বলিপাড়ায় কান পাতলেই বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। তবে এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। শোনা যাচ্ছে, অশান্তির সূত্রপাত নাকি মেয়ে শ্বেতা বচ্চনের নামে ‘প্রতীক্ষা’ বাংলোটি লিখে দেওয়ার পর থেকে। তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গিয়েছে। কখনও ‘আর্চিজ়’ ছবির প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। মায়ানগরীতে বচ্চন পরিবারকে নিয়ে যখন জলঘোলা অব্যাহত, সেই সময় আস্ত একটা ক্রিকেট টিম কিনলেন অমিতাভ বচ্চন।

বরাবরই ক্রিকেটের অনুরাগী তিনি। যদিও তাঁর ধারণা, তিনি খেলা দেখতে বসলেই নাকি হেরে যায় টিম ইন্ডিয়া। এমন কথা নিজের মুখেই বলেছেন অমিতাভ। বিশ্বকাপের সময় অনেক অনুরাগী তাঁকে খেলা না দেখার পরামর্শও দিয়েছিলেন। সে কথা নাকি মেনেও চলেন ‘বিগ বি’। এ বার ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ-এ 'মুম্বই' টিমটি কিনলেন অভিনেতা। নতুন প্রতিভাদের উৎসাহ দিতেই এই আইএসপিএল-এর সঙ্গে যুক্ত হচ্ছেন বিগ বি। ২০২৪-এর ২ থেকে ৯ মার্চ পর্যন্ত চলবে এই খেলা। প্রায় ১৯টি ম্যাচ হবে এই লিগে। নিজের এক্স অ্যাকাউন্টে এই খবরটি জানিয়ে অমিতাভ লেখেন, ‘‘এ এক অভিনব পরিকল্পনা। স্ট্রিট প্রিমিয়ার লিগ-এর সূচনা! তাঁদের জন্য একটি সুযোগ, যাঁরা রাস্তায়, গলিতে তাঁদের ক্ষমতা প্রদর্শন করছেন। এখন সময় এসেছে পেশাদার ভাবে একটি দলের জন্য নির্বাচিত হওয়ার এবং বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষের সামনে প্রতিভাকে তুলে ধরার। এই দলের মালিক হিসেবে 'মুম্বই'য়ের সঙ্গে থাকা আমার জন্য সম্মানের। এটা একেবারেই অন্য ধরনের একটি কাজ। ভবিষ্যতের প্রতিভাদের উৎসাহ দেওয়াই এখন লক্ষ্য।’’ বোঝাই যাচ্ছে, নিজের নামেই টিমটি কিনেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE