Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Dance

Shah Rukh- Katrina: শাহরুখ থেকে ক্যাটরিনা, পার্টিতে নাচতে কে কত নেন? শুনলে আঁতকে উঠবেন

তাঁরা নাচেন, নাচানও উপস্থিত সকলকে। বলিউড তারকারা অনুষ্ঠানে পা রাখলেই নেন বিরাট অঙ্কের পারিশ্রমিক। জানেন, কে কত টাকা নেন?

আপনার জন্মদিনের উপহার হতেই পারে হৃতিকের নাচ!

আপনার জন্মদিনের উপহার হতেই পারে হৃতিকের নাচ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৪:৪২
Share: Save:

জন্মদিনের পার্টি হোক বা ব্যক্তিগত অনুষ্ঠান— বলিউড তারকাদের পা পড়লেই যেন সোনায় সোহাগা! অমুকের ছেলের বিয়েতে নেচেছেন শাহরুখ খান— এ কথা বলতে যতটা গর্ব, সেই পার্টিতে থাকতে পারাও যেন ততটাই গর্বের। যাঁদের অনুষ্ঠান, সেই পরিবারেরও গর্বে বুক ফোলে। তবে চাইলেই তো আর এমন শখ মেটে না! কারণ খরচের অঙ্কও যে ভালই! শাহরুখ খান থেকে প্রিয়ঙ্কা চোপড়া, অনুষ্ঠানে নাচতে কোন তারকার পারিশ্রমিক কত? রইল ঝলক।

Advertisement

শাহরুখ খান

বিয়ে, জন্মদিনের পার্টি হোক বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠান, নাচের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন কিং খান। এমনটাই খবর বলিপাড়ায়।

ক্যাটরিনা কইফ

Advertisement

‘টাইগার জিন্দা হ্যায় ৩’-র অভিনেত্রীকে বিয়ে বা জন্মদিনের পার্টিতে প্রায়ই দেখা যায়। তবে অনুষ্ঠানে পা রাখলেই তিনি ৩.৫ কোটি টাকা দাবি করেন বলে শোনা যায়।

হৃতিক রোশন

জন্মদিনের সেরা উপহার হতে পারে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিকের নাচ। তবে বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে প্রায় ২.৫ কোটি টাকা টাকা নেন ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়ক।

সলমন খান

বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য প্রায় ২ কোটি টাকা নিয়ে থাকেন বলিউডের ‘ভাইজান’ সলমন খান।

দীপিকা পাড়ুকোন

ব্যক্তিগত অনুষ্ঠানে দীপিকাকে খুব বেশি দেখা যায় না। যদি বা বিশেষ অনুরোধে যান, তাঁর পারিশ্রমিক ১ কোটি টাকা।

রণবীর সিংহ

যে কোনও অনুষ্ঠানে সবচেয়ে বেশি নাচতে দেখা যায় তাঁকেই। ‘গাল্লি বয়’ নাচতে ভালইবাসেন। জন্মদিনের পার্টিতে স্বচ্ছন্দে দেখা যেতে পারে তাঁকে। তবে তার জন্য গুনতে হবে ১ কোটি টাকা।

 আপনার জন্মদিনের উপহার হতেই পারে হৃতিকের নাচ!

আপনার জন্মদিনের উপহার হতেই পারে হৃতিকের নাচ!

অক্ষয় কুমার

বলিউডের ‘খিলাড়ি’ আবার কারও মনে দুঃখ দিতে পারেন না। ব্যস্ত সময়সূচি এবং কাজের ফাঁকে ভক্তদের মন রাখাটাও তাঁর কাছে ভীষণ জরুরি। ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে যান তিনিও। পারিশ্রমিক ২.৫ কোটি টাকা।

রণবীর কপূর

‘সমশেরা’র অভিনেতা এমনিতে গম্ভীর। তবে মঞ্চে উঠলে তিনি একাই একশো। ব্যক্তিগত অনুষ্ঠানে ডাকলে কখনও-সখনও যান। নাচতে নেন ২ কোটি।

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

বলিউডের মেয়ে হলেও তিনি আন্তর্জাতিক তারকা। বিভিন্ন অনুষ্ঠানে ডাক পেলে আগে যতটা সাড়া দিতেন, এখন আর তেমন সুযোগ মেলে কই! তবে দেশে কোথাও নাচতে হলে ২.৫ কোটি টাকা নিতেন বলে শোনা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.