Advertisement
০৪ মে ২০২৪
jawan

‘পাঠান’-এ পর্দা কাঁপিয়েছেন! ‘জওয়ান’-এও অ্যাকশন দৃশ্যেই মন শাহরুখের

ছবির মুক্তি পিছনোর কানাঘুষো শোনা গিয়েছে আগেই। তবে তাতে দমতে নারাজ বলিউডের ‘বাদশা’। ‘জওয়ান’-এর শুটিংয়ে অ্যাকশন দৃশ্যে মন শাহরুখের।

Shah Rukh Khan to wrap Jawan’s final schedule by shooting an intense chase sequence

এ বার নিজের পরবর্তী ছবি ‘জওয়ান’-এ আরও এক ধাপ এগোতে চান শাহরুখ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৪
Share: Save:

‘পাঠান’-এ প্রতিষ্ঠা, ‘জওয়ান’-এ উত্তরণ। রোম্যান্টিক হিরো থেকে অ্যাকশন হিরো হিসাবে নিজেকে তুলে ধরতে প্রায় বদ্ধপরিকর শাহরুখ খান। এমনকি, প্রেম দিবসেও ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র বদলে ‘পাঠান’ দেখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অ্যাকশন হিরোর অবতারে ‘পাঠান’-এ তাঁর ক্যারিশমায় মুগ্ধ হয়েছেন দর্শক। শুধু অনুরাগীরাই নয়, শাহরুখের ভূয়সী প্রশংসা করেছেন জন আব্রাহাম নিজেও। অ্যাকশন দৃশ্যে যিনি নিজে বলিউডের অন্যতম সেরা অভিনেতা। এ বার নিজের পরবর্তী ছবি ‘জওয়ান’-এ আরও এক ধাপ এগোতে চান শাহরুখ। খবর, অ্যাটলি পরিচালিত এই ছবির জন্য একটি দুর্ধর্ষ ‘চেজ় সিকোয়েন্স’ শুট করতে চলেছেন তিনি।

তাঁর কর্মজীবনের অন্যতম উল্লেখযোগ্য ও গুরুত্বপূর্ণ ছবি ‘পাঠান’। প্রায় এক দশক পরে অনুরাগীদের ব্লকবাস্টার ছবি উপহার দিতে পেরেছেন বলিউডের ‘বাদশা’। ‘পাঠান’-এর হাত ধরে অতিমারি ও লকডাউন পরবর্তী সময়ে ধড়ে প্রাণ পেয়েছে বক্স অফিস। ছবির সাফল্যের রেশ কাটার আগে চলতি মাসের প্রথমেই ‘জওয়ান’-এর শুটিংয়ের কাজে ফিরেছেন শাহরুখ। ইতিমধ্যেই ১৩০ দিনের শুটিং শেষ করে ফেলেছেন তিনি। বাকি আরও ৩০ দিনের কাজ। শেষ কয়েক দিনেই দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলির সঙ্গে সেই ‘চেজ় সিকোয়েন্স’ শুট করতে চলেছেন বলিউডের ‘পাঠান’।

‘জওয়ান’ ছবির হাত ধরে সর্বভারতীয় স্তরের ছবিতে পা রাখতে চলেছেন শাহরুখ। চলতি বছরের ২ জুন মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে খবর, একাধিক অ্যাকশন দৃশ্যের শুটিং ও পোস্ট-প্রোডাকশনের কাজ বাকি থাকায় পিছিয়ে দেওয়া হচ্ছে ছবি মুক্তির তারিখ। তবে ছবি মুক্তির নতুন তারিখ এখনও ঘোষণা করেননি নির্মাতারা। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করছেন একাধিক দক্ষিণী তারকা। নয়নতারা, বিজয় সেতুপতি থেকে শুরু করে প্রিয়মণি— অ্যাটলি পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁদের। কলাকুশলীর মধ্যে রয়েছেন ‘বাধাই হো’ খ্যাত বলিউড অভিনেত্রী সান্যা মলহোত্রও। শোনা যাচ্ছে, ক্যামিয়ো চরিত্রে দেখা যেতে পারে দক্ষিণী তারকা থালাপতি বিজয় ও অল্লু অর্জুনকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jawan Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE