Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Shah Rukh Khan: ভয় হয়, আমার খ্যাতির কারণে যেন সন্তানদের জীবন নষ্ট না হয়: শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ১৭:৫৬
সন্তানদের জন্য সব কিছু পিছনে ফেলে রাখতে পারেন শাহরুখ

সন্তানদের জন্য সব কিছু পিছনে ফেলে রাখতে পারেন শাহরুখ

১৯ দিন হল ছেলে বাড়ি ফেরেনি। আর্থার রোড জেলে কয়েদি নম্বর ৯৫৬-এর মুখে রুচছে না জেলের খাবার। বাবা চাইছেন বাড়ি থেকে ছেলের জন্য খাবার পাঠাতে। এ দিকে, তাতেও বাদ সাধতে পারে আদালত। কিন্তু সেই ছেলেই যে জুহুর সাগরপাড়ে বিলাসবহুল প্রাসাদে বড় কাটিয়েছে এত কাল! বলিউডের রাজপুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে যাঁর ঠিকানা এখন গরাদের ওপারে। কিন্তু এই ভয়ই কি পেতেন কিং খান?

শাহরুখের বেশ কয়েক বছর আগেকার একটি ভিডিয়ো তুলে এনেছেন ‘বাদশা’র ভক্তরা। তাতে 'কফি উইথ কর্ণ'-এ কাজলের সঙ্গে বসে শাহরুখ। সন্তানদের কথা জিজ্ঞাসা করা হয়েছে তাঁকে। উত্তরে কিং খান বলেছেন, ‘‘নিজের শরীরের একটি অংশকে যদি আমি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিই, তার অর্থই হল সন্তান। আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে, আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব।’’ আর সেখানেই তাঁর ভয়, ‘‘আমার খ্যাতির জন্য ওদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই ভয় পাই আমি বার বার। তাদের জন্য আমি সব কিছু পিছনে ফেলে রাখতে পারি।’’

Advertisement

জনপ্রিয় অনুষ্ঠানের সেই ভিডিয়ো ফেসবুকে ভাগ করে নিয়েই শাহরুখকে ভরসা দিয়েছেন অনুরাগীরা। সকলের প্রার্থনা, আরিয়ান যেন তাড়াতাড়ি জামিন পেয়ে বাড়ি ফেরে। বুধবারও তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের এক নিম্ন আদালত। আপাতত ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটবে শাহরুখ-তনয়ের। গত ৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পরে বৃহস্পতিবার প্রথম জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেছেন শাহরুখ।

আরও পড়ুন

Advertisement