Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: পিছল আরিয়ানের জামিন-শুনানি, কিং খানের জন্মদিনে তবে কি নিস্তব্ধ ‘মন্নত’?

এ বছর ২ নভেম্বর শাহরুখ তাঁর জন্মদিন পালন করবেন না। কিং খান নাকি তাঁর ভক্তদের অনুরোধ জানিয়েছেন, তাঁর বাড়়ির সামনে যেন ভিড় জমানো না হয়।

জন্মদিন হবে না কিং খানের, আরিয়ানের অপেক্ষায় মুষড়ে পড়েছে ‘মন্নত’

জন্মদিন হবে না কিং খানের, আরিয়ানের অপেক্ষায় মুষড়ে পড়েছে ‘মন্নত’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৯:২১
Share: Save:

চার দিন পিছিয়ে গেল আরিয়ান খানের জামিন মামলার শুনানি। এখন শুনানি হওয়ার কথা আগামী ৩০ অক্টোবর। বুধবার নিম্ন আদালতে জামিনের আর্জি খারিজের পরে বৃহস্পতিবারই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন আরিয়ানের আইনজীবী। প্রথমে আদালত জানিয়েছিল, জামিন মামলার শুনানি হবে আগামী ২৬ অক্টোবর। সন্ধ্যায় পিছিয়ে গিয়েছে সেই সময়সীমা।

এ দিকে, আগামী ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। প্রতি বছর এই দিনে তাঁর বাড়ি ‘মন্নত’-এর সামনে ভিড় জমান অগণিত ভক্ত। নিজের বাড়ির বারান্দায় এসে দাঁড়ান ‘বাদশা’। হাত নাড়েন, ভালবাসা জানান ভক্তদের। সাগরপাড়ে বলি তারকার বাড়ি সে দিন উৎসবে মেতে ওঠে।

এ বছর মুষড়ে পড়ছে ‘মন্নত’। ১৮ দিন হল বাড়ির বড় ছেলে আরিয়ান আর্থার রোড জেলে বন্দি। মাদক-কাণ্ডে তাঁকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাই এ বছর ২ নভেম্বর শাহরুখ তাঁর জন্মদিন পালন করবেন না। কিং খান নাকি তাঁর ভক্তদের অনুরোধ জানিয়েছেন, তাঁর বাড়়ির সামনে যেন ভিড় জমানো না হয়। একইসঙ্গে দীপাবলিতেও রোশনাই থাকবে না খান-বাড়িতে। এই তথ্য মিলেছে এক পারিবারিক বন্ধুর কাছ থেকে।

খান-পরিবারের সেই বন্ধুর কথায়, ‘‘শুধু যে শাহরুখের জন্মদিন আসছে, তা নয়। আগামী ১৩ তারিখ আরিয়ানের জন্মদিন। তার মধ্যে জামিন না পেলে তো সে জন্মদিনেও জেলে কাটাবে। সে কথা ভেবেই আমরা আতঙ্কিত।’’

এর আগে ১৩ অক্টোবর গৌরী খানের জন্মদিনটাও জেলে কেটেছে শাহরুখ-পুত্রের। পরিবারের আশা ছিল, সে দিন আরিয়ান জামিন পাবেন। কিন্তু সেই আশা পূরণ হয়নি শাহরুখ-গৌরীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE