Advertisement
০৭ মে ২০২৪
Suhana Khan

বলিউডে অভিষেকের আগেই বিপত্তি! নাচ শিখতে গিয়ে পড়ে গিয়ে কান্নাকাটি জুড়লেন শাহরুখ-কন্যা

শাহরুখ খানের কন্যা তিনি। বলিউডের দরজায় পা বাড়িয়েই রেখেছেন। তবে সেই অভিষেকের আগেই নিজের বিপদ বাড়ালেন সুহানা খান।

Shah Rukh Khan’s daughter Suhana Khan takes up ballet, shares a glimpse from her painful session.

শাহরুখ খানের কন্যা সুহানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ২২:০৪
Share: Save:

আর বেশি দিনের অপেক্ষা নয়। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন বলিউড-বাদশার কন্যা। জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। তবে তার আগেই ঘটল বড়সড় বিপত্তি। নাচতে গিয়ে উল্টে পড়ে গেলেন তিনি। পায়ে চোট পেয়ে প্রায় কান্নাকাটিই জুড়লেন শাহরুখ-কন্যা। সমাজমাধ্যমের পাতায় ধরা পড়ল সেই ঘটনা।

Suhana Khan's Instagram story.

ব্যালে শিখতে গিয়ে পায়ে চোট পান সুহানা খান। ছবি: ইনস্টাগ্রাম।

সুপারস্টার বাবার মেয়ে হিসাবে নয়, নিজের দক্ষতায় বলিউডে প্রতিষ্ঠা পেতে চান সুহানা। তার জন্য কম পরিশ্রমও করছেন না তিনি। শরীরচর্চা থেকে শুরু করে অভিনয়ের প্রশিক্ষণ নেওয়া— কোনও কিছুতেই খামতি রাখছেন না শাহরুখ-কন্যা। এমনকি, ব্যালে প্রশিক্ষণ নেওয়াও শুরু করেছেন তিনি। ব্যালে অনেকটা পশ্চিমি দুনিয়ার শাস্ত্রীয় নাচের মতো। সেই নাচের প্রশিক্ষণ যে বেশ কঠিন, তা বোঝা গিয়েছে একাধিক হলিউড ছবি দেখেই। কিন্তু নাছোড়বান্দা সুহানা, ওই নাচ শিখেই ছাড়বেন তিনি। যেমন বলা, তেমন কাজ! ব্যালে শেখা শুরু করলেন শাহরুখ-কন্যা। ওই নাচ করতে গিয়েই যত বিপত্তি। নাচের স্টুডিয়োতেই উল্টে পড়লেন সুহানা। চোটও পেলেন পায়ে। স্টুডিয়োর মেঝেতে বসেই কান্নাকাটি জুড়লেন শাহরুখ-কন্যা। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের পায়ের ছবি পোস্টও করেন তিনি। সঙ্গে কান্নাকাটির ইমোজি। নাচ করতে গিয়ে পড়ে গিয়ে যে বেশ আঘাত পেয়েছেন তিনি, তা স্পষ্ট সেই ছবি থেকে।

বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করার আগেই নিজের ঝুলিতে এক বিশ্বখ্যাত প্রসাধনী সংস্থার চুক্তি ভরেছেন সুহানা খান। সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে তাঁকে দেখা গিয়েছে বিজ্ঞাপনেও। এ বার স্রেফ ‘দ্য আর্চিজ়’ মুক্তির অপেক্ষা। শাহরুখ-কন্যাকে পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Shah Rukh Khan The Archies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE