Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan

দিল্লি কাণ্ডে মৃতা অঞ্জলির মায়ের পাশে দাঁড়ালেন শাহরুখ

গাড়ি দুর্ঘটনায় মৃত দিল্লির অঞ্জলি সিংহ। মৃতার পরিবারের পাশে দাঁড়ালেন শাহরুখ খান।

দিল্লির গাড়ি দুর্ঘটনায় মৃতা অঞ্জলির পরিবারের পাশে শাহরুখ খান।

দিল্লির গাড়ি দুর্ঘটনায় মৃতা অঞ্জলির পরিবারের পাশে শাহরুখ খান। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ২০:০৪
Share: Save:

দিল্লির সুলতানপুরী এলাকার ঘটনা। একটি গাড়ি ধাক্কা দেয় বছর কুড়ির যুবতী অঞ্জলি সিংহকে। তার পর হিঁচড়ে নিয়ে যায় তাঁকে। মর্মান্তিক এই ঘটনার এই চর্চা দেশের সর্বত্র। গোটা পরিবারের মধ্যে একমাত্র রোজগেরে ছিলেন অঞ্জলি। কিন্তু অকালে চলে গেল তরতাজা প্রাণ। গোটা দেশ যখন এই ঘটনায় হতবাক, সেই খবর পৌঁছেছে শাহরুখ খানের কাছেও। অঞ্জলির পরিবারের পাশে দাঁড়ালেন অভিনেতা। বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

শাহরুখের স্বেচ্ছাসেবী মীর ফাউন্ডেশনের তরফ থেকে টাকা দেওয়া হয়েছে অঞ্জলির পরিবারকে। কিন্তু টাকার অঙ্ক ঠিক কতটা, তা জানা যায়নি। খবর, অঞ্জলির মায়ের চিকিৎসার খরচ বহন করবে শাহরুখের সংস্থা। ২০১৩ সালে শাহরুখ তাঁর বাবা মীর তাজ মহম্মদের নামে এই স্বেচ্ছাসেবী সংগঠন গঠন করেন। নারীদের ক্ষমতায়নই এই সংস্থার লক্ষ্য।

নতুন বছরের প্রথম দিনেই এই মর্মান্তিক ঘটনা ঘটে রাজধানীতে। স্কুটিতে থাকা এই যুবতীকে আচমকা ধাক্কা মারে গাড়ি। তার পর গাড়ি নীচে আটকে থাকা অঞ্জলির দেহকে ১২ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যাওয়া হয়। মৃত্যু হয় অঞ্জলির। শুক্রবার সকালেই এই ঘটনায় অভিযুক্ত গাড়ির মালিক আশুতোষকে গ্রেফতার করেছিল পুলিশ। আর এক অভিযুক্ত অঙ্কুশের খোঁজে তল্লাশি চলছে। এখনও পর্যন্ত মোট ৭ জন গ্রেফতার হয়েছে এই ঘটনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Anjali Singh Delhi hit and run
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE