Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shahid kapoor

Shahid-Kareena: গরু, মোষের সঙ্গে কাজ করতে বললেও করব, করিনা কোন ছাড়: শাহিদ

এত বছর পরেও দুই তারক-সন্তানের বিচ্ছেদের প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা। কিন্তু কারণ আড়ালে থাকলেও এক সময় বেরিয়ে এসেছিল জমে থাকা তিক্ততা। 

শাহিদ কপূর এবং করিনা কপূর খান।

শাহিদ কপূর এবং করিনা কপূর খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৩
Share: Save:

শাহিদ কপূর এবং করিনা কপূর খান। তাঁদের প্রেমের আরম্ভ সুন্দর হলেও পরিসমাপ্তি ছিল অন্য রকম। খানিক বিতর্কিত, আবার খানিক রহস্যময়। তাই এত বছর পরেও দুই তারকা-সন্তানের বিচ্ছেদের প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা। কিন্তু কারণ আড়ালে থাকলেও এক সময় বেরিয়ে এসেছিল জমে থাকা তিক্ততা।

সে বহু বছর আগের কথা। এক সাক্ষাৎকারে করিনার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন শাহিদ। তিনি বলেছিলেন, “ব্যক্তিগত জীবন সম্পর্কে আমি কথা বলতে চাই না। যখন আমি করিনার সঙ্গে ছিলাম, বিষয়টি এক রকম ছিল। এখন তা বদলে গিয়েছে।”

শোনা যায়, যশরাজ ফিল্মের একটি ছবির শ্যুটের সময় সইফ আলি খানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই শাহিদের সঙ্গে করিনার বিচ্ছেদ হয়। অনেকে আবার বলেন, করিনার মা ববিতা কপূর তাঁদের এই সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়েছিলেন। কিন্তু বিচ্ছেদের পরেও একাধিক বার কাজ করেছেন শাহিদ-করিনা। সেই প্রসঙ্গে শাহিদ বলেছিলেন, “আমার কাছে যদি একটি ভাল ছবির প্রস্তাব আসে আর করিনাকে ছাড়া আমার বিপরীতে যদি কাউকে না মানায়, তা হলে আমি কাজ করব। এমনকি পরিচালক যদি আমাকে গরু বা মোষের সঙ্গেও পর্দায় প্রেম করতে বলেন, আমি করব। পরিচালকের কথা শোনাই আমার কাজ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor Kareena Kapoor Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE