Advertisement
১১ মে ২০২৪
Shahrukh Khan

Shah Rukh Khan: এই রে, লোকে চিনে ফেলেছে, এক ছুটে গাড়িতে উঠে পড়লেন শাহরুখ!

‘ডাঙ্কি’ ছবির শ্যুট চলছে লন্ডনে। সেখানেই রাস্তায় শাহরুখ খানকে চিনে ফেললেন পথচারীরা। অতঃপর কিং খানের পলায়ন!

ভক্তদের থেকে পলাতক শাহরুখ!

ভক্তদের থেকে পলাতক শাহরুখ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১২:০৯
Share: Save:

তিনি যেখানেই যান, সেখানেই নিমেষে জমায়েত। নড়াচড়া করতেও ভিড় ঠেলতে হয় রীতিমতো! তা বলে লন্ডনেও? ভক্তদের ভিড়টা তাঁকে চিনে ফেলতেই তাই তড়িঘড়ি পলাতক বলিউডের ‘বাদশা’। একছুটে গাড়িতে উঠে রওনা দিলেন শাহরুখ খান!

‘ডাঙ্কি’ ছবির শ্যুট চলছে লন্ডনে। রাজপথ থেকে অলিগলি, নানা জায়গায় ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন কিং খান। তেমনই এক দিন শ্যুটের ফাঁকে তাঁকে চিনে ফেললেন এক দল ভক্ত। ব্যস! আর যায় কোথায়! নিমেষে বাড়তে লাগল ভিড়। এবং লাগাতার মোবাইল ক্যামেরার ক্লিক!

বেগতিক দেখে শাহরুখ সোজা দে দৌড়! গাড়িতে উঠে পড়ে তড়িঘড়ি রওনা দিলেন শ্যুটিংস্পট ছেড়ে। সেই ভিডিয়ো কেউ এক জন নেটমাধ্যমে দিতেই ছড়াল নিমেষে। সঙ্গে ছড়াল হাসির রোলও।

বিদেশ পাড়ি এবং অভিবাসন ঘিরে কাহিনি। রাজকুমার হিরানির নতুন ছবি ‘ডাঙ্কি’তে শাহরুখের সঙ্গে রয়েছেন তাপসী পান্নু। মুম্বই সংবাদমাধ্যমের খবর, লন্ডনে শ্যুট সেরে অগস্টের প্রথম সপ্তাহে দেশে ফেরার কথা গোটা দলের। বাকি অংশের শ্যুটিং সম্ভবত এ দেশেই। শোনা যাচ্ছে, আগামী বছর ডিসেম্বরে মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Bollywood Film shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE