• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অনলাইন প্ল্যাটফর্মে 'শকুন্তলা দেবী' মুক্তি নিয়ে মুখ খুললেন বিদ্যা আর যিশু

Shakuntala Devi
যিশু এবং বিদ্যা।

করোনা ঘেরা বিশ্বে বলিউডের ভবিষ্যত বদলে যাচ্ছে মুহূর্তে মুহূর্তে। 'গুলাবো সিতাবো'-র পরে এ বার বিদ্যা বালনের বহু চর্চিত 'শকুন্তলা দেবী' ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হবে,

অ্যামাজন প্রাইমের তরফে এই খবর দেওয়া হয়।  যদিও এই বায়োপিকের স্ট্রিমিং কবে থেকে শুরু হবে তা এখন ঘোষণা করেনি অ্যামাজন প্রাইম কর্তৃপক্ষ। 

বিদ্যা মুখ খোলেন। তিনি লেখেন,  'খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি  আপনারা আপনাদের প্রিয়জনদের সঙ্গে নিয়ে শিগগিরি প্রাইম ভিডিয়োতে শকুন্তলা দেবী দেখতে পাবেন। এই কঠিন সময়েও আপনাদের কাছে বিনোদনের রসদ পৌঁছে দিতে পারায় আমরা গর্বিত।’ গরমের ছুটিতেই সিনেমাহলে শকুন্তলাদেবী মুক্তির কথা ছিল। লকডাউনের ফলে এই ছবি প্রকাশের মাধ্যম বদলাতে বাধ্য হন ছবির প্রযোজক এবং পরিচালক।

আরও পড়ুন- টলিউড কি ওটিটি-নির্ভর হবে?

শকুন্তলা দেবীর বিস্ময়প্রতিভা আজও অথৈ জলের মতোই রহস্যময়। গণিতকন্যাকে কুর্নিশ জানিয়েই তৈরি হয়েছে তাঁর বায়োপিক, ‘শকুন্তলা দেবী: হিউম্যান কম্পিউটার’। শকুন্তলা দেবী ছবিতে বিদ্যা বালন ছাড়াও অভিনয় করেছেন সান্যা মলহোত্রা, অমিত সাধ, যিশু সেনগুপ্ত ৷ বিদ্যার মতোই ছবি মুক্তি নিয়ে যিশুও যারপরনায় উত্তেজিত। আনন্দবাজার ডিজিটালকে বলেন, 'টুইটে যা বলার বলেছি। ভাল লাগছে লকডাউনের সময়ও মানুষ এই ছবিটা দেখতে পাবেন'।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন