Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhumita Sarcar

Madhumita-Sharad: মধুমিতায় মুগ্ধ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর শরদ কেলকর, কী করলেন অভিনেত্রী?

সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে অরবিন্দের চরিত্রে দেখা গিয়েছে শরদ কেলকরকে।

মধুমিতা সরকার এবং শরদ কেলকর।

মধুমিতা সরকার এবং শরদ কেলকর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৫:৪২
Share: Save:

একটি ভিডিয়োর মাধ্যমে নিজের নিস্তরঙ্গ জীবনের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মধুমিতা সরকার। অভিনেত্রীর সেই পোস্ট ‘লাইক’ করলেন বলিউড অভিনেতা শরদ কেলকার। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে অরবিন্দের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এ ছাড়াও ‘তানহাজি’, ‘রামলীলা’-র মতো ছবিতে অভিনয় করে বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন অভিনেতা।

কী দেখা যাচ্ছে মধুমিতার ভিডিয়োতে?

ঘরবন্দি অবস্থায় সপ্তাহের শুরু থেকে শেষ কী ভাবে কাটাচ্ছেন, সেই গল্প কয়েক সেকেন্ডের ভিডিয়োতে বলেছেন অভিনেত্রী। সেখানে তাঁর পরনে সাদামাঠা কালো টি শার্ট এবং পাজামা। ঘুম থেকে উঠে কখনও উদাস চোখে জানলার দিকে তাকিয়ে খোলা আকাশ দেখছেন তিনি। কখনও আবার সোফায় বসে খাবার খেয়ে অবসর সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

কয়েক সেকেন্ডের এই ভিডিয়োতেই বাজিমাত করে ফেলেছেন মধুমিতা। টলিউড পেরিয়ে তাঁর দিন রাতের কাহিনি এখন আরব সাগরের তীরে। তবে এই প্রথম নয়, আগেও মায়ানগরীর এক নায়ক মুগ্ধ হয়েছেন বাংলার ‘চিনি’-তে। তিনি বরুণ ধবন। গত এপ্রিল মাসে মধুমিতার অন্য একটি ভিডিয়ো ‘লাইক’ করে তাঁর প্রতি নিজের মুগ্ধতা প্রকাশ করেছিলেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Madhumita Sarcar Sharad Kelkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE