Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sharmila Tagore

Sharmila Tagore: নাতনির সঙ্গে জমিয়ে ক্যারম খেললেন শর্মিলা, জুটিতে ছুটির মজা দেহরাদূনে!

নাতনি ইনায়া নৌমি খেমুর সঙ্গে আদর-আহ্লাদে মাতলেন শর্মিলা ঠাকুর। ক্যারামে-আদরে দেহরাদূনে জমে গেল ছুটির মজা!

ছুটির আনন্দে মেতেছেন শর্মিলা ঠাকুর।

ছুটির আনন্দে মেতেছেন শর্মিলা ঠাকুর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১১:৩৪
Share: Save:

ছোটবেলার গরমের ছুটি মানেই কী মনে পড়ে বলুন তো? স্কুলে যাওয়া নেই, পড়াশোনার চাপ নেই। শুধু মজা আর মজা। সঙ্গে দাদু-দিদার সঙ্গে জমিয়ে খেলাধুলো, খাওয়াদাওয়া আর অঢেল আদর। নাতনি ইনায়া নৌমি খেমুর সঙ্গে সেই আদর-আহ্লাদেই মাতলেন শর্মিলা ঠাকুরও। দেহরাদূনে জমে গেল ছুটির মজা!

মেয়ে সোহা আলি খান এবং নাতনি ইনায়ার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন শর্মিলা। সেখানেই দিদা-নাতনিতে জমজমাট ক্যারমের আসর। ছোট্ট ইনায়ার গভীর মনোযোগ বোর্ডের দিকে। সাজানো ঘুঁটির দিকে স্ট্রাইকার তাক করে ‘দেবী’। ব্যস পলকে ক্যামেরাবন্দি!

দিদা-নাতনির ক্যারমে চোখ।

দিদা-নাতনির ক্যারমে চোখ।

ইনস্টাগ্রাম স্টোরিতে সেই স্নেহভরা মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোহা। সঙ্গে গরমের ছুটির আরও একগুচ্ছ ছবি। কোনওটায় মা-মেয়ে। সোহা আর তার ছোট্ট মেয়ের রংমিলন্তি মিষ্টি গোলাপি রঙা সাজে। কোনওটায় আবার দোলনায় বসে ইনায়া। মায়ের সঙ্গে গল্পে মত্ত।

ছুটি ফুরোলেই আবার যে যার কাজে ফেরা। ১১ বছর পরে পর্দায় ফিরতে চলেছেন শর্মিলা। বর্ষীয়ান অভিনেত্রী কাজ করছেন ওটিটি ছবি ‘গুলমোহর’-এ। সঙ্গে অমোল পালেকর, মনোজ বাজপেয়ীরা। ছবিটি মুক্তি পাওয়ার কথা অগস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE