Advertisement
২৪ জুলাই ২০২৪
Sharmin Segal

শরমিনের দেমাক! অদিতির উদ্দেশে ‘বাধ্য ছাত্রী’ শ্লেষ প্রসঙ্গে মুখ খুললেন সঞ্জয়ের ভাগ্নি

এক চ্যাট শোয়ে অদিতিকে ‘স্কুল গার্ল’ বলে কটাক্ষ করেছেন শরমিন। তার পরই তুমুল কটাক্ষ। এ বার পাল্টা যুক্তি দিলেন সঞ্জয় লীলার ভাগ্নি।

Sharmin Segal Answer if she is arrogant with heeramandi co star aditi rao hydari

(বাঁ দিক থেকে) শারমিন সহগল, অদিতি রাও হায়দরি, সঞ্জয় লীলা ভন্সালী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৮:৪৯
Share: Save:

সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। কিন্তু এই ওয়েব সিরিজ় মুক্তি পাওয়ার পর থেকেই ট্রোলিং পিছু ছাড়ছে না ‘হীরামন্ডি’র ‘আলমজ়েব’ তথা অভিনেত্রী শরমিন সেগালের। অভিনয়ের জন্য সমালোচনার মুখে যেমন পড়েছেন, তেমনই তিনি সমালোচিত হয়েছেন তাঁর থেকে অভিজ্ঞতায় বড় অভিনেত্রী অদিতি রাও হায়দরিকে কটাক্ষ করার জন্যে।

সিরিজ়ে ‘বিব্বোজান’ চরিত্রে নজর কেড়েছেন অদিতি। তাঁর উদ্দেশেই শরমিনের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। এক চ্যাট শোয়ে অদিতিকে ‘স্কুল গার্ল’ বলে কটাক্ষ করেছেন শরমিন। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অদিতির সময়ানুবর্তিতা নিয়ে নানা কথা বলেছেন। তাতেই শরমিনের উপর বেজায় ক্ষুব্ধ হন নেটপাড়ার একাংশ। এ বার এই বিতর্কে মুখ খুললেন শরমিন নিজেই।

সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি বলে অতি সহজেই নাকি কাজ পেয়েছেন শরমিন, এমনটাই অভিযোগ নেটাগরিকদের। তাঁকে অভিব্যক্তিহীন বলে কটাক্ষও করেন নেটাগরিকরা। এই সিরিজ়ে অদিতির নাচ ও অভিনয় যতটা প্রশংসিত হয়েছে, ততটাই বিতর্ক হয়েছে শরমিনকে নিয়ে। সিরিজ়ের প্রচারের সময় অদিতি প্রসঙ্গে শরমিন বলেন, “স্কুলের বাধ্য ছাত্রীরা যেমন হয়, অদিতি তেমনই। শিক্ষক যদি নির্দিষ্ট সময়ে কাজ করে জমা দিতে বললে, অদিতি একদম সেটাই করবে। যতটা লিখতে বলবেন, অদিতি ততটাই লিখবে। একটা শব্দও বেশি লিখবে না। অদিতি এমনই। তাই ওর মতে,অন্য সবাই দেরি করে আসেন। শুধু ও-ই সময় মেনে চলে।”

শরমিনের এই মন্তব্য ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। এ বার ওই ভিডিয়ো প্রসঙ্গে নিজের স্বপক্ষে শরমিন এক সাক্ষাৎকারে বলেন, “আমি অবাক হয়ে যাচ্ছি গোটা সাক্ষাৎকার থেকে কী ভাবে শুধু ১০ সেকেন্ডের ওই ক্লিপ ভাইরাল হল! আমার সঙ্গে সহ-অভিনেত্রী অদিতির খুবই ভাল সম্পর্ক। মানুষ ১০ সেকেন্ডের ওই অংশটির বাইরে আমার সঙ্গে ওর সমীকরণটা দেখতে পেলে ভাল লাগত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE