Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sayan Ghosh

Bidehi: ভূতের পরে রহস্য! টুম্পার পরে ফের নতুন নারীতে জড়াতে চলেছেন সায়ন?

মাতৃত্বের আকাঙ্ক্ষা অতৃপ্ত মেঘলার। দাম্পত্য যখন বিচ্ছেদের দোরগোড়ায়, তখনই বড় মোচড়। সপ্তর্ষির ‘হোমস্টে’-তে উঠে আশা পূরণ হবে তার?

সায়ন-শ্রেয়া

সায়ন-শ্রেয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৭:২৯
Share: Save:

ভূত বিদায় নেয়, তো রহস্য চেপে ধরে! সায়ন ঘোষ ভূত 'টুম্পা'র প্রেমে হাবুডুবু খেয়েছিলেন ‘রেস্ট ইন প্রেম’ সিরিজে। পরে সেটাই ইতিহাস। সিরিজের বিখ্যাত ‘টুম্পা সং’-এর সঙ্গে নাচেননি এমন কেউ বোধ হয় নেই। এ বার অভিনেতা রহস্যের মুখোমুখি। মা হতে চাওয়া এক নারীর হাহাকার আর রহস্য হাত ধরাধরি করে আসতে চলেছে তাঁর জীবনে।

কালিম্পংয়ে বসবাস সপ্তর্ষি-মেঘলার। সম্পর্কের টানাপড়েনে ক্ষতবিক্ষত তারা। মেঘলা মনেপ্রাণে মা হতে চায়। কিন্তু তার কোলে সন্তান আসে না। দাম্পত্য বাঁচাতে মরিয়া সপ্তর্ষি-মেঘলা শেষে বেড়াতে বেরিয়ে পড়ে। এ দিকে, করোনা পরবর্তী সময়ে আস্তানা জোটানো মুশকিল। হোটেলগুলির দরজা বন্ধ। কোনও মতে তারা পৌঁছয় একটি ‘হোমস্টে’-তে। সেটিও মেরামতির কারণে বন্ধ। শুধু দেখাশোনার জন্য থাকে এক দম্পতি-- কানহাইয়া ও মাধুরী। মাধুরী অন্তঃসত্ত্বা। সপ্তর্ষি ও মেঘলা সেই হোমস্টেতে থাকতে শুরু করে। সেখানেই সপ্তর্ষি ওরফে সায়নের জীবনে রহস্য ঘনিয়ে ওঠে।

যে কোনও নারীর স্বপ্ন মা হওয়া। সেই আশা পূরণ করতে সে কত দূর যেতে পারে? তারই গল্প পরিচালক শাহিন আখতারের প্রথম ছবি ‘বিদেহী’-তে। নামই বলে দিচ্ছে, ছবিতে যেন রহস্য আর অশরীরী আবহ। সম্প্রতি কালিম্পংয়ের বিভিন্ন জায়গায় শ্যুট হয়েছে রুদ্র ফিল্ম প্রযোজিত ছবিটির। মুখ্য ভূমিকায় সায়ন ঘোষ, শ্রেয়া ভট্টাচার্য (মেঘলা), শুভাশিস শিকদার, গোপাল সরকার। চিত্রনাট্যে সুচন্দন বৈদ্য ও পরিচালক স্বয়ং। প্রযোজনায় অবন্তিকা ঘোষ। প্রথম ছবি নিয়ে পরিচালকের বক্তব্য, কিছু গল্প বলা যায় না। শুধু মাত্র দেখে অনুভব করতে হয়। ‘বিদেহী’ তেমনই একটি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayan Ghosh Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE