Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sheeba Chaddha

হাড়কাঁপানো শীতে আর একটু ঘুমোতে চান, কিন্তু উপায় নেই! কোথায় শুটিং করছেন শিবা?

নতুন কাজ নিয়ে আসছেন শিবা। সিনেমা, না কি সিরিজ়? জানার উপায় নেই। তবে জানা গেল প্রস্তুতির ব্যাপারে, শুটিংয়ের প্রথম দিনের কথা। কী বলছেন অভিনেত্রী?

কোথায় আছেন শিবা চড্ডা? জানালেন শুটিংয়ের প্রথম দিনে।

কোথায় আছেন শিবা চড্ডা? জানালেন শুটিংয়ের প্রথম দিনে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

ঠান্ডায় ঠক ঠক করে কাঁপছেন, তার মধ্যেই কোনও মতে টাইপ করলেন নতুন ছবির খবর। সকাল সকাল তৈরি হয়ে নিতে হচ্ছে। তার পরই, লাইট-ক্যামেরা-অ্যাকশন। বছরের শুরুতেই নতুন কাজ। কোথায় আছেন শিবা চড্ডা? জানালেন শুটিংয়ের প্রথম দিনে।

বছরশেষে মন ভরিয়েছেন ‘ডক্টর জি’তে। তার আগে ‘মাজ়া মা’ কিংবা ‘বন্দিশ ব্যান্ডিটস’। পর্দায় তাঁর উপস্থিতি ছবির প্রতিও আগ্রহ বাড়িয়ে দেয় দর্শকের। বছরের শুরুতে আবার নতুন কাজের খবর দিলেন অভিনেত্রী শিবা চড্ডা।

এ বার তাঁকে দেখা যাবে ‘আফগানি স্নো’তে। সিনেমা, না কি সিরিজ়? এখনও স্পষ্ট নয়। তবে পরিচালনায় আনশাই লাল। এর আগে ‘ফিলাউরি’ এবং ‘মাই’ ছবি উপহার দিয়েছিলেন তিনি। তাঁর নতুন কাজ শুনেই কৌতূহলী হয়ে পড়েছেন দর্শক।

শিবাকে দেখা যাবে ‘আফগানি স্নো’তে। সিনেমা, না কি সিরিজ়? এখনও স্পষ্ট নয়।

শিবাকে দেখা যাবে ‘আফগানি স্নো’তে। সিনেমা, না কি সিরিজ়? এখনও স্পষ্ট নয়। ছবি—ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে নিজেই কাজের খবর ভাগ করে নিয়েছেন শিবা। তাঁর কথায় বোঝা গেল, প্রবল ঠান্ডায় শুটিং চলছে দিল্লিতে। ভোরে কলটাইম থাকলে খুবই কষ্ট হচ্ছে উঠতে। তবে তার মধ্যেও ছোট্ট ছোট্ট মজা। শিবা লিখেছেন, “প্রথম দিন। দিল্লির ঠান্ডা। কেঁপে কেঁপে মরছি। একটাই বাঁচোয়া যে, কাল দেরিতে কলটাইম। এইটুকু আনন্দই কখনও কখনও স্বর্গ।”

তাঁর পোস্টেই দেখা গেল, ছবি বা সিরিজ়টি প্রযোজনা করছেন অনুষ্কা শর্মার ভাই, কর্ণেশ শর্মা। আপাতত বিশদ খবরের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE